শিরোনাম
বাঞ্ছারামপুরে জনি চেয়ারম্যান এর বিকল্প নেই জনপ্রিয়তার শীর্ষে জনি চেয়ারম্যান বাঞ্ছারামপুরে ডাকাত আতঙ্ক , উদাসীন প্রশাসন টাঙ্গাইল সাহিত্য সংসদের উদ্যোগে কবি এ.এম.ইকবালকে কবি ও শহীদ বুদ্ধিজীবী নিত্যানন্দ পাল স্মৃতি পুরস্কার প্রদান দেশবাসী উন্নয়ন ও অগ্রগতির স্বার্থে নৌকায় ভোট দিয়েছে- ক্যাপ্টেন তাজ ব্রাহ্মণবাড়িয়া-০৬ আসনে নৌকার মাঝি ক্যাপ্টেন এবি তাজুল ইসলাম বেসরকারিভাবে নির্বাচিত ইউএনও এবং ওসি বদলীর নির্দেশ দিয়েছে ইসি বাঞ্ছারামপুরে মাটি চুরির অভিযোগে ভ্রাম্যমাণ আদালতে জরিমানা দিলো ইউপি সদস্যের স্বামী আখাউড়ায় বাজারে পেঁয়াজের কড়া ঝাঁজ! সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে চৌদ্দগ্রাম প্রেসক্লাবের উদ্যোগে প্রতিবাদসভা ও মানববন্ধন
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৫:৩৩ অপরাহ্ন

বাঞ্ছারামপুরে দুই ভাই-বোনের গলাকাটা লাশ উদ্ধার

বাঞ্ছারামপুর প্রতিনিধি / ৯৩৮ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ২৫ আগস্ট, ২০২০
ছবি- নিহত শিপা এবং কামরুল

 

ব্রাহ্মণবাড়িয়া জেলার বাঞ্ছারামপুরে নিখোঁজের ৫ঘন্টা পর নিজ ঘরের খাটের নিচ থেকে শিপা(১৪) ও কামরুল হাসান (১০) নামে দুই ভাই-বোনের রক্তাক্ত অবস্থায় গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ।
২৪ আগস্ট সোমবার রাত ১০টার দিকে উপজেলার ছলিমাবাদ গ্রাম থেকে তাদেরকে উদ্ধার করা হয় । নিহত শিফা বাঞ্ছারামপুর বালিকা উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্রী এবং কামরুল ছলিমাবাদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণীর ছাত্র। নিহত দুজন ছলিমাবাদ পশ্চিম পাড়ার সৌদি ফেরত প্রবাসী মো: কামাল হোসেনের সন্তান।
এলাকাবাসী ও পরিবার সূত্রে জানা যায়, নিহত কামরুল হাসান (১০) বিকেল ৪টা থেকে নিখোঁজ হয়। তাকে খুজতে পরিবারের সদস্যরা এলাকায় মাইকিংও করতে থাকেন। মা হাসিনা আক্তার মেয়ে শিফাকে রান্না ঘরে দিয়ে ছেলের সন্ধানে বের হন। সন্ধ্যার পর মা হাসিনা আক্তার বাড়িতে ফিরে দেখে মেয়ে শিফা ও নিখোজ । পরে রাত ৮টার দিকে নিজ বসত ঘরের পৃথক দুটি রুমের খাটের নিচে ছেলে মেয়ের লাশ রক্তাক্ত অবস্থায় পরে থাকতে দেখে। তার চিৎকারে প্রতিবেশীরা ঘটনাস্থলে পৌছায়। পরে খবর পেয়ে বাঞ্ছারামপুর মডেল থানা পুলিশ ঘটনাস্থলে যায়। এবং লাশ উদ্ধার করে জেলা মর্গে পাঠায়।
তবে ঘটনার পর থেকে নিহতের মামা বাদল মিয়া পলাতক রয়েছে। এ নিয়ে এলাকায় ব্যাপক চাঞ্চল্যকর অবস্থা সৃষ্টি হয়েছে। হত্যাকান্ডের সাথে জড়িতদের দ্রুত আইনের আওতায় এনে সর্বোচ্চ শাস্তি দাবি করছেন এলাকাবাসী।
নবীনগর সার্কেল সহকারী পুলিশ সুপার মুকবল হোসেন বলেন, প্রাথমিক ভাবে ধারনা করা যাচ্ছে এটি পরিকল্পিত হত্যাকান্ড। আমরা জিজ্ঞাসাবাদের জন্য নিহতের মা,বাবা সহ ৪ জনকে থানায় নিয়ে এসেছি । এ বিষয়ে তদন্ত করা হচ্ছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
error: Content is protected !!
error: Content is protected !!