শিরোনাম
বাঞ্ছারামপুরে জনি চেয়ারম্যান এর বিকল্প নেই জনপ্রিয়তার শীর্ষে জনি চেয়ারম্যান বাঞ্ছারামপুরে ডাকাত আতঙ্ক , উদাসীন প্রশাসন টাঙ্গাইল সাহিত্য সংসদের উদ্যোগে কবি এ.এম.ইকবালকে কবি ও শহীদ বুদ্ধিজীবী নিত্যানন্দ পাল স্মৃতি পুরস্কার প্রদান দেশবাসী উন্নয়ন ও অগ্রগতির স্বার্থে নৌকায় ভোট দিয়েছে- ক্যাপ্টেন তাজ ব্রাহ্মণবাড়িয়া-০৬ আসনে নৌকার মাঝি ক্যাপ্টেন এবি তাজুল ইসলাম বেসরকারিভাবে নির্বাচিত ইউএনও এবং ওসি বদলীর নির্দেশ দিয়েছে ইসি বাঞ্ছারামপুরে মাটি চুরির অভিযোগে ভ্রাম্যমাণ আদালতে জরিমানা দিলো ইউপি সদস্যের স্বামী আখাউড়ায় বাজারে পেঁয়াজের কড়া ঝাঁজ! সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে চৌদ্দগ্রাম প্রেসক্লাবের উদ্যোগে প্রতিবাদসভা ও মানববন্ধন
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২:০৪ পূর্বাহ্ন

বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ার লক্ষ্যে ক্যাপ্টেন তাজ কাজ করে যাচ্ছে – হাসান ভূইয়া

রফিকুল ইসলাম / ৭৮৪ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২০

 

বাঞ্ছারামপুর উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি মাহমুদুল হাসান ভূইয়া বলেছেন,

স্বাধীন বাংলাদেশের স্থপতি, যিনি জন্ম না হলে বাংলাদেশ স্বাধীন হতো না , জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা গড়ার লক্ষ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দিকনির্দেশনা অনুযায়ী বাঞ্ছারামপুর  বাসীর একমাত্র অবিভাবক, জননেতা ক্যাপ্টেন এবি তাজুল ইসলাম এমপি কাজ করে যাচ্ছে।
তিনি স্বেচ্ছাসেবক সেবকলীগকে সু-সংগঠিত করে ক্যাপ্টেন এবি তাজুল ইসলাম এমপির হাতকে শক্তিশালী করার প্রতিশ্রুতি ব্যাক্ত করেন।

তিনি আজ বৃহস্পতিবার বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ বাঞ্চারামপুর উপজেলার দরিয়াদৌলত ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগ ১,২,৩,৪ ও ৫ নং ওয়ার্ড শাখার ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেওয়ার সময় এ কথা বলেন।

বৃহস্পতিবার বিকেলে বাঞ্ছারামপুর  উপজেলার দরিয়াদৌলত ইউনিয়নের কদমতুলী কান্দুশাহ মাজার সংলগ্ন মাঠে স্বেচ্ছাসেবকলীগ ওয়ার্ড শাখার আয়োজনে এই সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

দরিয়াদৌলত ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগ এর সভাপতি মোঃ জিয়া উদ্দিন এর সভাপতিত্বে সম্মেলনে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগ এর বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মুমিনুল হক অপু, দরিয়াদৌলত ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ আমির হোসেন, সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা, সাংগঠনিক সম্পাদক, শামীম আকরাম, মোঃ মোহন মিয়া, উপজলা স্বেচ্ছা-সেবকলীগ সাংগঠনিক সম্পাদক মোঃ হাফিজ বাদশা, পৌর ছাত্রলীগ সভাপতি এম এস সোহেল রানা,
উপজেলা যুবলীগের তথ্য ও গবেষণা সসম্পাদক নুরে এলাহি, উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন মাস্টার, যুগ্ম সম্পাদক নুরে আল সাঈদ,রাসেল সহ আওয়ামীলীগের বিভিন্ন অঙ্গ-সংগঠনের নেতৃবৃন্দ।

এসময় বক্তারা বলেন ক্যাপ্টেন এবি তাজুল ইসলাম এমপির বিশ্বস্থ ভ্যানগার্ড হিসেবে স্বেচ্ছাসেবকলীগ অসহায় মানুষের বিপদে আপদে পাশে থেকে সেবা করে যাচ্ছে । স্বেচ্ছাসেবক লীগে কোন হাইব্রিড নেতার স্থান হবে না। স্বেচ্ছাসেবকলীগে মাদক, চাদাবাজ, সন্ত্রাস মুক্ত কমিটি অতীতে ও ছিল এবং ভবিষ্যতে ও থাকার প্রত্যায় ব্যক্ত করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
error: Content is protected !!
error: Content is protected !!