শিরোনাম
বাঞ্ছারামপুরে জনি চেয়ারম্যান এর বিকল্প নেই জনপ্রিয়তার শীর্ষে জনি চেয়ারম্যান বাঞ্ছারামপুরে ডাকাত আতঙ্ক , উদাসীন প্রশাসন টাঙ্গাইল সাহিত্য সংসদের উদ্যোগে কবি এ.এম.ইকবালকে কবি ও শহীদ বুদ্ধিজীবী নিত্যানন্দ পাল স্মৃতি পুরস্কার প্রদান দেশবাসী উন্নয়ন ও অগ্রগতির স্বার্থে নৌকায় ভোট দিয়েছে- ক্যাপ্টেন তাজ ব্রাহ্মণবাড়িয়া-০৬ আসনে নৌকার মাঝি ক্যাপ্টেন এবি তাজুল ইসলাম বেসরকারিভাবে নির্বাচিত ইউএনও এবং ওসি বদলীর নির্দেশ দিয়েছে ইসি বাঞ্ছারামপুরে মাটি চুরির অভিযোগে ভ্রাম্যমাণ আদালতে জরিমানা দিলো ইউপি সদস্যের স্বামী আখাউড়ায় বাজারে পেঁয়াজের কড়া ঝাঁজ! সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে চৌদ্দগ্রাম প্রেসক্লাবের উদ্যোগে প্রতিবাদসভা ও মানববন্ধন
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:১৯ অপরাহ্ন

পৌর কাউন্সিলর পদে মনোনয়ন ফরম জমা দিলেন স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক হাফিজ বাদশা ।

রফিকুল ইসলাম / ৪৮১ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ১৪ নভেম্বর, ২০২০

 

যোগ্য নেতা বাদশা ভাই কাউন্সিলর পদে তাকে চাই, এ স্লোগান নিয়ে বাঞ্চারামপুর পৌরসভার ৫ নং ওয়ার্ডের বিপুল সংখ্যাক ভোটার ও সমর্থকদের অংশগ্রহনে আজ উৎসব মূখর পরিবেশে বাঞ্চারামপুর পৌর কাউন্সিলর পদে নির্বাচনের জন্য মনোনয়ন ফরম জমা দিয়েছেন বাঞ্চারামপুর উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সাংগঠনিক সম্পাদক মোঃ হাফিজুর রহমান বাদশা।

১৪ নভেম্বর শনিবার সকালে বাঞ্ছারামপুর পৌর সভার আসন্ন পৌরসভা নির্বাচনে কাউন্সিলর পদ প্রার্থী বাঞ্চারামপুর উপজেলার স্বেচ্ছাসেবকলীগের নিবেদিত প্রাণ, বাঞ্চারামপুর গ্রামের কৃতি সন্তান, গরিব মেহনতী মানুষের আপনজন, ক্যাপ্টেন এবি তাজুল ইসলাম এমপির বিশ্বস্থ ভ্যানগার্ড হাফিজ বাদশা বাঞ্ছারামপুর উপজেলা নির্বাচন অফিসে মনোনয়ন ফরম জমা দেন ।

তিনি ৫নং ওয়ার্ডের বিপুল সংখ্যাক ভোটার ও সমর্থকদের নিয়ে উপজেলার পশু হাসপাতাল থেকে উপজেলার গুরুত্ব পূর্ন সড়ক প্রদক্ষিন করে শোডাউন দেন তিনি।

মনোনয়ন ফরম জমা দেওয়ার পর হাফিজ বাদশা পৌর ৫নং ওয়ার্ড বাসীর সমর্থন চেয়ে বলেন , আমার রাজিনীতির অভিবাবক বাঞ্চারামপুরের উন্নয়নের রুপকার, মা মাটি ও মানুশের নেতা ক্যাপ্টেন এবি তাজুল ইসলাম এমপির উন্নয়নের দ্বারা অব্যাহত রাখার জন্য এবং জাতি, ধর্ম,বর্ণ , দলমত নির্বিশেষে সকল ৫নং ওয়ার্ডের সকলকে একটি উন্নত মডেল ওয়ার্ড হিসেবে উপহার দিব।
ওয়ার্ড বাসীকে শতভাগ মাদক, সন্ত্রাস, চাদাবাজ, দুর্নীতি মুক্ত করে তুলা, ড্রেনেজ ব্যাবস্থা, শিক্ষা ব্যবস্থার উন্নীত করন, স্যানিটেশন ব্যাবস্থা, রাস্তাঘাটের উন্নয়ন এবং পৌরবাসীকে সকল নাগরিক সুযোগ সুবিধা নিশ্চিত করে জন গনের দৌড় গড়ায় পৌছে দেওয়ায় প্রতি শ্রুতি দেন তিনি।
স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক হাফিজুর রহমান বাদশাকে নির্বাচিত করলে এলাকার উন্নয়নে ব্যাপক ভূমিকা পালন করবেন তিনি এমন টাই আশা করেন ৫নং ওয়ার্ড বাঞ্চহারামপুরের জনগন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
error: Content is protected !!
error: Content is protected !!