শিরোনাম
বাঞ্ছারামপুরে জনি চেয়ারম্যান এর বিকল্প নেই জনপ্রিয়তার শীর্ষে জনি চেয়ারম্যান বাঞ্ছারামপুরে ডাকাত আতঙ্ক , উদাসীন প্রশাসন টাঙ্গাইল সাহিত্য সংসদের উদ্যোগে কবি এ.এম.ইকবালকে কবি ও শহীদ বুদ্ধিজীবী নিত্যানন্দ পাল স্মৃতি পুরস্কার প্রদান দেশবাসী উন্নয়ন ও অগ্রগতির স্বার্থে নৌকায় ভোট দিয়েছে- ক্যাপ্টেন তাজ ব্রাহ্মণবাড়িয়া-০৬ আসনে নৌকার মাঝি ক্যাপ্টেন এবি তাজুল ইসলাম বেসরকারিভাবে নির্বাচিত ইউএনও এবং ওসি বদলীর নির্দেশ দিয়েছে ইসি বাঞ্ছারামপুরে মাটি চুরির অভিযোগে ভ্রাম্যমাণ আদালতে জরিমানা দিলো ইউপি সদস্যের স্বামী আখাউড়ায় বাজারে পেঁয়াজের কড়া ঝাঁজ! সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে চৌদ্দগ্রাম প্রেসক্লাবের উদ্যোগে প্রতিবাদসভা ও মানববন্ধন
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৬:১৬ অপরাহ্ন

কেন্দ্রীয় স্বেচ্ছাসেবকলীগের সদস্য নির্বাচিত হলেন সাংবাদিক মনিরুজ্জামান পামেন

স্টাফ রিপোর্টার / ৫৬২ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২২ অক্টোবর, ২০২০

 

বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ এর কেন্দ্রীয় কমিটিতে সদস্য হিসেবে নির্বাচিত হলেন বাঞ্ছারামপুরের সাংবাদিকতা জগতের দিকপাল
সাংবাদিক মোহাম্মদ মনিরুজ্জামান পামেন। তিনি সদস্য পদে স্থান পাওয়ার খবর শুনে টেলিফোন ও সামাঝিক যোগাযোগ মাধ্যমে তাকে অভিন্দন জানিয়েছেন আওয়ামীলীগের বিভিন্ন অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ, তার বন্ধু মহল এবং বিভিন্ন শ্রেনী পেশার মানুষ।
উপজেলার সকলের কাছে সাংবাদিক পামেন ভাই হিসেবে বহুল পরিচিত একটি মুখ বাঞ্ছারামপুর বার্তা পত্রিকা, আমাদের কথা, বিনোদনের পদ্মফুল এই তিনটি পত্রিকার সম্পাদক ও প্রকাশক মোহাম্মদ মনিরুজ্জামান পামেন।
ছাত্র-জিবন থেকেই আওয়ামী- রাজনিতির পথ চলা শুরু করেছেন সদ্য নির্বাচিত হওয়া কেন্দ্রীয় স্বেচ্ছাসেবকলীগের সদস্য সাংবাদিক মোহাম্মদ মনিরুজ্জামান পামেন । বঙ্গবন্ধুর আদর্শ কে বুকে ধারন করে কুমিল্লা ভিক্টোরিয়া কলেজ নিউ হোস্টেল শাখা ছাত্র-লীগের সহ-সভাপতি পদে থেকে রাজপথে বিভিন্ন আন্দোলনে, মিছিল মিটিংয়ে সরাসরি নেতৃত্ব দিয়ে ছাত্র রাজনিতি করেছেন তিনি
। একজন সফল ছাত্রলীগ নেতা মনিরুজ্জামান পামেন বাঞ্ছারামপুরের বিএনপি নেতাদের হাতে বহুবার হামলা এবং নির্যাতিত হয়েছেন তিনি। বিএনপি নেতাদের কারনে কয়েক বছর পরিবার ছাড়া ঢাকায় থাকতে হয়েছে তাকে। এমনকি তার বাঞ্ছারামপুর বার্তা পত্রিকার অফিস ভাংচুর এবং লুটপাট করে তাকে বাঞ্ছারামপুর থেকে বের করে দেয় তৎকালীন বিএনপি নেতারা। ছাত্রলীগের সাবেক এই নেতাকে উপরোক্ত বিভিন্ন বিষয় বিবেচনা করে আওয়ামী-স্বেচ্ছাসেবকলীগের কেন্দ্রীয় কমিটিতে সদস্য হিসেবে স্থান দেয় বাংলাদেশ আওয়ামীলীগের নীতিনির্ধারক ।

ইতিমধ্যে তাকে সদস্য পদে স্থান দেওয়ায়
মাননীয় প্রধানমন্ত্রী আওয়ামী লীগের সভানেত্রী দেশরত্ন শেখ হাসিনা, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাতা সভাপতি কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিম, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল রঞ্জন গুহ, সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু, আওয়ামী লীগের মুখপত্র উত্তরণ পত্রিকার সম্পাদক মন্ডলীর সদস্য ও আমরা কজন মুজিব সেনার কেন্দ্রীয় কমিটির সভাপতি সাইদ আহমেদ বাবু, স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক নাফিউল করিম নাফা ও সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল সায়েমকে নিজের ফেসবুক আইডি থেকে ধন্যবাদ জানিয়ে ফেসবুকে একটি পোস্ট দিয়েছেন।
এছাড়াও তিনি সাবেক যুগ্ম সচিব ও বাঞ্ছারামপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি সিরাজুল ইসলামের সাথে ফুলেল শুভেচ্ছা ও মতবিনিময় করে ওনার দিক নির্দেশনা নিয়ে পথ চলা শুরু করেছেন তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
error: Content is protected !!
error: Content is protected !!