শিরোনাম
১২:০১ মিনিটে বঙ্গবন্ধুর প্রতি বাঞ্ছারামপুর পৌর ছাত্রলীগের শ্রদ্ধা নিবেদন শেখ রাসেল জাতীয় শিশু- কিশোর পরিষদের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন বাঞ্ছারামপুরে ভাষা শহীদদের প্রতি পৌর ছাত্রলীগ এর শ্রদ্ধাঞ্জলী বাঞ্ছারামপুরে ভাষা শহীদদের প্রতি উপজেলা স্বেচ্ছাসেবকলীগের শ্রদ্ধাঞ্জলী বাঞ্ছারামপুরে ভাষা শহীদদের প্রতি উপজেলা ছাত্রলীগ এর শ্রদ্ধাঞ্জলী বাঞ্ছারামপুরে চেয়ারম্যান প্রার্থী কামরুল সিকদার এর উপর অতর্কিত হামলা, ছাত্রলীগ নেতা মনিরসহ গুরুতর আহত-৩ এ্যাড. নজরুল ইসলাম মেয়র এর নেতৃত্বে বদলে গেছে হোমনা পৌরসভা বাঞ্ছারামপুরে নারী নির্যাতন প্রতিরোধে মানববন্ধন ও বেগম রোকেয়া দিবস পালন শাহাদাৎ হোসেন শোভন এর জন্মদিন উপলক্ষে দোয়া মাহফিল অনুষ্ঠিত গোলাম সারোয়ার সাঈদীর মৃত্যুতে বাংলাদেশ বন্ধু পরিষদের শোক
বুধবার, ২৮ জুলাই ২০২১, ০৭:৫৭ পূর্বাহ্ন

ইতালির ভেনিস বৃহত্তর চট্টগ্রাম এসোসিয়েশন ভেনিসের আংশিক কার্যকরী কমিটি ঘোষণা

শিরিন উদ্দিন, ইতালি ব্যুরো প্রধান / ২১৯ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ১ সেপ্টেম্বর, ২০২০
ইতালির ভেনিস বৃহত্তর চট্টগ্রাম এসোসিয়েশন ভেনিসের আংশিক কার্যকরী কমিটি ঘোষণা শেষে ফটোসেশন

প্রাচীন সভ্যতার পাদপীঠ এবং ইউরোপের অন্যতম শিল্পোন্নত গুরুত্বপূর্ণ দেশ ইটালি।
ইতালি ভেনিস বিশ্বের দরবারে আশ্চর্য কিংবা স্বপ্নে নগরী হিসাবে পরিচিত।
ইতালির ভেনিস বৃহত্তর চট্টগ্রাম এসোসিয়েশন ভেনিসের আংশিক কার্যকরী কমিটি ঘোষণা করা হয়েছে।
ভেনিস মেস্তে স্থানীয় একটি রেস্টুরেন্টে রেজাউল আলম বাবুর সভাপতিত্বে আমজাদ হোসেন ও শফিকুল ইসলাম সাব্বির এর যৌথ পরিচালনায় অনুষ্ঠান শুরুতে পবিত্র কুরআন থেকে তেলাওয়াত এবং গীতা পাঠ করা হয়।
অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিশিষ্ট পর্যটক ব্যবসায়ী জনাব আবসার হোসেন, জয়নাল আবেদীন, জামাল উদ্দিন মিন্টু, রফিকুল ইসলাম, বাবুল বড়ুয়া প্রমুখ।

নবগঠিত কমিটিতে আল মামুন খান নাসিরকে সভাপতি, মোঃ কাওছার উদ্দিনকে সহ সভাপতি, অমিত বড়ুয়া কে সাধারণ সম্পাদক, আব্দুল হালিমকে যুগ্মসাধারণ সম্পাদক, ও মোঃ হাবিবুর রহমান কে সাংগঠনিক সম্পাদক হিসেবে মনোনীত করা হয়।

নবনির্বাচিত নেতৃবৃন্দদের কে ফুলের শুভেচ্ছা জানান উপস্থিত ভেনিসের চট্টগ্রাম বাসীরা।
আমাদের কে নির্বাচিত করার
বৃহত্তর চট্টগ্রাম এসোসিয়েশন ও চট্টগ্রামবাসীকে ধন্যবাদ জানাই পাশাপাশি আমরা সকলে এক সাথে ঐক্যবদ্ব হয়ে এই সংগঠন কে সামনে এগিয়ে নিয়ে যাব।
খুব শীঘ্রই অভিষেক এর মাধ্যমে ভেনিসে বসবাসকারী বৃহত্তর চট্টগ্রাম প্রবাসীরা ভেনিসবাসীকে পূর্ণাঙ্গ কমিটি উপহার দিবে।
পরিশেষে নবনির্বাচিত আমন্ত্রিত সকলকে সভাপতি ও সাধারণ সম্পাদক ধন্যবাদ জ্ঞাপন করেন এবং প্রীতিভোজের মাধ্যমে অনুষ্ঠানের পরিসমাপ্তি ঘোষণা করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
error: Content is protected !!
error: Content is protected !!