শিরোনাম
বাঞ্ছারামপুরে জনি চেয়ারম্যান এর বিকল্প নেই জনপ্রিয়তার শীর্ষে জনি চেয়ারম্যান বাঞ্ছারামপুরে ডাকাত আতঙ্ক , উদাসীন প্রশাসন টাঙ্গাইল সাহিত্য সংসদের উদ্যোগে কবি এ.এম.ইকবালকে কবি ও শহীদ বুদ্ধিজীবী নিত্যানন্দ পাল স্মৃতি পুরস্কার প্রদান দেশবাসী উন্নয়ন ও অগ্রগতির স্বার্থে নৌকায় ভোট দিয়েছে- ক্যাপ্টেন তাজ ব্রাহ্মণবাড়িয়া-০৬ আসনে নৌকার মাঝি ক্যাপ্টেন এবি তাজুল ইসলাম বেসরকারিভাবে নির্বাচিত ইউএনও এবং ওসি বদলীর নির্দেশ দিয়েছে ইসি বাঞ্ছারামপুরে মাটি চুরির অভিযোগে ভ্রাম্যমাণ আদালতে জরিমানা দিলো ইউপি সদস্যের স্বামী আখাউড়ায় বাজারে পেঁয়াজের কড়া ঝাঁজ! সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে চৌদ্দগ্রাম প্রেসক্লাবের উদ্যোগে প্রতিবাদসভা ও মানববন্ধন
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৭:১০ পূর্বাহ্ন

পূজা মন্ডপে মেয়র প্রার্থী হাসান ভূঁইয়ার অনুদান প্রদান

বাঞ্ছারামপুর প্রতিনিধি / ৬৪১ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ২৪ অক্টোবর, ২০২০
বাঞ্ছারামপুর পৌরসভার সকল পূজা মন্ডপে মেয়র প্রার্থী হাসান ভূঁইয়ার অনুদান প্রদান
বাঞ্ছারামপুর পৌরসভার সকল পূজা মন্ডপে মেয়র প্রার্থী হাসান ভূঁইয়ার অনুদান করছেন

ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর পৌর সভার মেয়র পদ-প্রার্থী, বাঞ্ছারামপুর উপজেলা স্বেচ্ছাসেবকলীগ এর সভাপতি মাহমুদুল হাসান ভূঁইয়ার নিজস্ব তহবিল থেকে পৌর সভার সকল পূজা মন্ডপের নেতৃবৃন্দের হাতে উপহার স্বরুপ শারদীয় দূর্গাপূজা উপলক্ষে অনুদান প্রদান করেন।

শুক্রবার রাতে স্বেচ্ছাসেবকলীগ সভাপতি মাহমুদুল হাসান ভূঁইয়া আওয়ামীলীগের বিভিন্ন অঙ্গসংগঠনের নেতা কর্মিদের সাথে নিয়ে পূজা মন্ডপ পরিদর্শন এবং এবং অনুদান প্রদান করেন।

এসময় উপস্থিত ছিলেন বাঞ্ছারামপুর পৌর যুবলীগের সভাপতি মোঃ কামাল আহমেদ, উপজেলা স্বেচ্ছা-সেবকলীগ সাংগঠনিক সম্পাদক মোঃ হাফিজ বাদশা, পৌর ছাত্রলীগ সভাপতি এমএস সোহেল রানা, পৌর কৃষক লীগের যুগ্ম আহবায়ক মোঃ হোসেন, পৌর যুবলীগের মুক্তিযুদ্ধা বিষয়ক সম্পাদক ইয়ামিন সরকার সাজু, সদর ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সাবেক সভাপতি বিকাশ চন্দ্র দাস, যুবলীগ নেতা জসিম উদ্দিন সহ আরো অনেকে এসময় উপস্থিত ছিলেন।

একই দিনে পৌর সভার মালাকার বাড়ি পূজা মন্ডপ, মাস্টার বাড়ি পূজা মন্ডপ , সাহা পাড়া পূজা মন্ডপ, নব পাড়া পূজা মন্ডপ গুরে পরিদর্শন করে সনাতন ধর্মাবলম্বীদের সাথে মতবিনিময় করেন। তাদের যেকোন সমস্যায় পাশে থাকার প্রত্যয় ব্যাক্ত করেন।

এসময় তারা
সনাতন ধর্মাম্বলীদের সংখ্যালঘু না ভেবে দেশের একজন নাগরিক হিসেবে তাদের দুর্গোৎসব পালন ও পূজার সময় সকল ধর্মের অনুসারীদের সাম্প্রদায়িক সম্প্রতি বজায় রাখা এবং সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখার জন্য সবার প্রতি আহবান জানান। তারা বলেন বর্তমান সরকার জনবান্ধব সরকার। ধর্ম যার যার উৎসব সবার এই স্লোগানকে বিশ্বাস করে পূজার আনন্দ সকল ধর্মের মানুষকে ভাগা ভাগি করে পূজা উদযাপন করার আহবান জানান।
সেই সঙ্গে তিনি উপজেলার সর্বস্তরের সনাতন ধর্মের সবাইকে শারদীয়া দূর্গাপূজার শুভেচ্ছা জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
error: Content is protected !!
error: Content is protected !!