শিরোনাম
১২:০১ মিনিটে বঙ্গবন্ধুর প্রতি বাঞ্ছারামপুর পৌর ছাত্রলীগের শ্রদ্ধা নিবেদন শেখ রাসেল জাতীয় শিশু- কিশোর পরিষদের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন বাঞ্ছারামপুরে ভাষা শহীদদের প্রতি পৌর ছাত্রলীগ এর শ্রদ্ধাঞ্জলী বাঞ্ছারামপুরে ভাষা শহীদদের প্রতি উপজেলা স্বেচ্ছাসেবকলীগের শ্রদ্ধাঞ্জলী বাঞ্ছারামপুরে ভাষা শহীদদের প্রতি উপজেলা ছাত্রলীগ এর শ্রদ্ধাঞ্জলী বাঞ্ছারামপুরে চেয়ারম্যান প্রার্থী কামরুল সিকদার এর উপর অতর্কিত হামলা, ছাত্রলীগ নেতা মনিরসহ গুরুতর আহত-৩ এ্যাড. নজরুল ইসলাম মেয়র এর নেতৃত্বে বদলে গেছে হোমনা পৌরসভা বাঞ্ছারামপুরে নারী নির্যাতন প্রতিরোধে মানববন্ধন ও বেগম রোকেয়া দিবস পালন শাহাদাৎ হোসেন শোভন এর জন্মদিন উপলক্ষে দোয়া মাহফিল অনুষ্ঠিত গোলাম সারোয়ার সাঈদীর মৃত্যুতে বাংলাদেশ বন্ধু পরিষদের শোক
বুধবার, ২৮ জুলাই ২০২১, ০৯:০৮ পূর্বাহ্ন

পূজা মন্ডপে মেয়র প্রার্থী হাসান ভূঁইয়ার অনুদান প্রদান

বাঞ্ছারামপুর প্রতিনিধি / ৪২২ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ২৪ অক্টোবর, ২০২০
বাঞ্ছারামপুর পৌরসভার সকল পূজা মন্ডপে মেয়র প্রার্থী হাসান ভূঁইয়ার অনুদান প্রদান
বাঞ্ছারামপুর পৌরসভার সকল পূজা মন্ডপে মেয়র প্রার্থী হাসান ভূঁইয়ার অনুদান করছেন

ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর পৌর সভার মেয়র পদ-প্রার্থী, বাঞ্ছারামপুর উপজেলা স্বেচ্ছাসেবকলীগ এর সভাপতি মাহমুদুল হাসান ভূঁইয়ার নিজস্ব তহবিল থেকে পৌর সভার সকল পূজা মন্ডপের নেতৃবৃন্দের হাতে উপহার স্বরুপ শারদীয় দূর্গাপূজা উপলক্ষে অনুদান প্রদান করেন।

শুক্রবার রাতে স্বেচ্ছাসেবকলীগ সভাপতি মাহমুদুল হাসান ভূঁইয়া আওয়ামীলীগের বিভিন্ন অঙ্গসংগঠনের নেতা কর্মিদের সাথে নিয়ে পূজা মন্ডপ পরিদর্শন এবং এবং অনুদান প্রদান করেন।

এসময় উপস্থিত ছিলেন বাঞ্ছারামপুর পৌর যুবলীগের সভাপতি মোঃ কামাল আহমেদ, উপজেলা স্বেচ্ছা-সেবকলীগ সাংগঠনিক সম্পাদক মোঃ হাফিজ বাদশা, পৌর ছাত্রলীগ সভাপতি এমএস সোহেল রানা, পৌর কৃষক লীগের যুগ্ম আহবায়ক মোঃ হোসেন, পৌর যুবলীগের মুক্তিযুদ্ধা বিষয়ক সম্পাদক ইয়ামিন সরকার সাজু, সদর ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সাবেক সভাপতি বিকাশ চন্দ্র দাস, যুবলীগ নেতা জসিম উদ্দিন সহ আরো অনেকে এসময় উপস্থিত ছিলেন।

একই দিনে পৌর সভার মালাকার বাড়ি পূজা মন্ডপ, মাস্টার বাড়ি পূজা মন্ডপ , সাহা পাড়া পূজা মন্ডপ, নব পাড়া পূজা মন্ডপ গুরে পরিদর্শন করে সনাতন ধর্মাবলম্বীদের সাথে মতবিনিময় করেন। তাদের যেকোন সমস্যায় পাশে থাকার প্রত্যয় ব্যাক্ত করেন।

এসময় তারা
সনাতন ধর্মাম্বলীদের সংখ্যালঘু না ভেবে দেশের একজন নাগরিক হিসেবে তাদের দুর্গোৎসব পালন ও পূজার সময় সকল ধর্মের অনুসারীদের সাম্প্রদায়িক সম্প্রতি বজায় রাখা এবং সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখার জন্য সবার প্রতি আহবান জানান। তারা বলেন বর্তমান সরকার জনবান্ধব সরকার। ধর্ম যার যার উৎসব সবার এই স্লোগানকে বিশ্বাস করে পূজার আনন্দ সকল ধর্মের মানুষকে ভাগা ভাগি করে পূজা উদযাপন করার আহবান জানান।
সেই সঙ্গে তিনি উপজেলার সর্বস্তরের সনাতন ধর্মের সবাইকে শারদীয়া দূর্গাপূজার শুভেচ্ছা জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
error: Content is protected !!
error: Content is protected !!