শিরোনাম
মুক্তিযুদ্ধে পুলিশের ভূমিকা বাঞ্ছারামপুরে জনি চেয়ারম্যান এর বিকল্প নেই জনপ্রিয়তার শীর্ষে জনি চেয়ারম্যান বাঞ্ছারামপুরে ডাকাত আতঙ্ক , উদাসীন প্রশাসন টাঙ্গাইল সাহিত্য সংসদের উদ্যোগে কবি এ.এম.ইকবালকে কবি ও শহীদ বুদ্ধিজীবী নিত্যানন্দ পাল স্মৃতি পুরস্কার প্রদান দেশবাসী উন্নয়ন ও অগ্রগতির স্বার্থে নৌকায় ভোট দিয়েছে- ক্যাপ্টেন তাজ ব্রাহ্মণবাড়িয়া-০৬ আসনে নৌকার মাঝি ক্যাপ্টেন এবি তাজুল ইসলাম বেসরকারিভাবে নির্বাচিত ইউএনও এবং ওসি বদলীর নির্দেশ দিয়েছে ইসি বাঞ্ছারামপুরে মাটি চুরির অভিযোগে ভ্রাম্যমাণ আদালতে জরিমানা দিলো ইউপি সদস্যের স্বামী আখাউড়ায় বাজারে পেঁয়াজের কড়া ঝাঁজ!
সোমবার, ২৪ জুন ২০২৪, ০৮:৪৩ পূর্বাহ্ন

হাজার হাজার সমর্থকদের নিয়ে মেয়র পদে মনোনয়ন ফরম নিলেন আবুল কালাম আজাদ

রফিকুল ইসলাম / ৮৯৬ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ৩১ অক্টোবর, ২০২০
হাজার হাজার সমর্থকদের নিয়ে মেয়র পদে মনোনয়ন ফরম নিলেন আবুল কালাম আজাদ।
হাজার হাজার সমর্থকদের নিয়ে মেয়র পদে মনোনয়ন ফরম নিলেন আবুল কালাম আজাদ।

যোগ্য নেতা আজাদ ভাই মেয়র পদে তাকে চাই, এই স্লোগানে আজ মুখরিত হয়ে উঠে বাঞ্ছারামপুরের উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয় এবং বাঞ্ছারামপুর পৌর সভার বিরফিকভিন্ন ওয়ার্ড।

আজ শনিবার সকালে বাঞ্ছারামপুর পৌর সভার আসন্ন নির্বাচনে মেয়র পদ প্রার্থী আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশি দশদোনা গ্রামের কৃতি সন্তান বাঞ্ছারামপুর উপজেলা আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক আবুল কালাম আজাদ বাঞ্ছারামপুর উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয় থেকে মেয়র পদের জন্য মনোনয়ন ফরম সংগ্রহ করেন।
আওয়ামীলীগের দুঃসময়ের কান্ডারী, ত্যাগী নির্যাতিত নেতা, গরিব মেহনতি মানুষের আপনজন, স্থানীয় সাংসদ ক্যাপ্টেন এবি তাজুল ইসলাম এমপির স্নেহভাজন নেতা আবুল কালাম আজাদ, হাজার হাজার সমর্থকদের মিছিল নিয়ে তিনি মনোনয়ন ফরম সংগ্রহ করেন।
৩ বারের নির্বাচিত বি আর ডিবির চেয়ারম্যান, উপজেলা আওয়ামীলীগের সাবেক তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক আবুল কালাম আজাদ ছাত্র রাঝনীতি থেকেই দীর্ঘধীন যাবত রাজিনীতি করে আসছেন । এছাড়াও তিনি ক্যাপ্টেন এবি তাজুল ইসলাম এমপির হাতকে শক্তিশালি করার জন্য দীর্ঘধিন যাবত কাজ করে যাচ্ছেন তিনি।
আবুল কালাম আজাদ বলেন, আমাকে বাঞ্ছারামপুরের মাটি ও মানুষের নেতা ক্যাপ্টেন তাজ ভাই নৌকা প্রতিকে মনোনয়ন দিলে, তাজ ভাইয়ের দিক নির্দেশনা অনুযায়ী বাঞ্ছারামপুর পৌর সভাকে শতভাগ মাদক, সন্ত্রাস, চাদাবাজ, দুর্নীতি মুক্ত পৌর সভা ঘঠন করব। এছাড়াও তিনি পৌর বাসীকে শতভাগ বিদ্যুতায়ন, শিক্ষা ব্যবস্থার উন্নীত করন, স্যানিটেশন ব্যাবস্থা, রাস্তাঘাটের উন্নয়ন এবং পৌরবাসীকে সকল নাগরিকত্ব সুযোগ সুবিধা নিশ্চিত করার প্রতিশ্রুতি ব্যাক্ত করেন তিনি।
আবুল কালাম আজাদকে নৌকা প্রতিকে মেয়র পদে মনোনয়ন দিলে বিশাল ভোটে বিজয়ী হবে বলে আশাবাদ ব্যাক্ত করেন পৌর জনগন ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
error: Content is protected !!
error: Content is protected !!