শিরোনাম
বাঞ্ছারামপুরে জনি চেয়ারম্যান এর বিকল্প নেই জনপ্রিয়তার শীর্ষে জনি চেয়ারম্যান বাঞ্ছারামপুরে ডাকাত আতঙ্ক , উদাসীন প্রশাসন টাঙ্গাইল সাহিত্য সংসদের উদ্যোগে কবি এ.এম.ইকবালকে কবি ও শহীদ বুদ্ধিজীবী নিত্যানন্দ পাল স্মৃতি পুরস্কার প্রদান দেশবাসী উন্নয়ন ও অগ্রগতির স্বার্থে নৌকায় ভোট দিয়েছে- ক্যাপ্টেন তাজ ব্রাহ্মণবাড়িয়া-০৬ আসনে নৌকার মাঝি ক্যাপ্টেন এবি তাজুল ইসলাম বেসরকারিভাবে নির্বাচিত ইউএনও এবং ওসি বদলীর নির্দেশ দিয়েছে ইসি বাঞ্ছারামপুরে মাটি চুরির অভিযোগে ভ্রাম্যমাণ আদালতে জরিমানা দিলো ইউপি সদস্যের স্বামী আখাউড়ায় বাজারে পেঁয়াজের কড়া ঝাঁজ! সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে চৌদ্দগ্রাম প্রেসক্লাবের উদ্যোগে প্রতিবাদসভা ও মানববন্ধন
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:৪০ পূর্বাহ্ন

বিপুল সংখ্যাক ভোটার ও সমর্থকদের নিয়ে মেয়র পদে মনোনয়ন ফরম কিনেন হাসান ভূইয়া

রিপোটারের নাম / ৫৯৪ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ২ নভেম্বর, ২০২০
তাজ ভাইয়ের ভাইয়ের সালাম নিন- নৌকা মার্কায় ভোট দিন, হাসান ভাইয়ের সালাম নিন নৌকা মার্কায় ভোট দিন, যোগ্য নেতা হাসান ভাই মেয়র পদে তাকে চাই, জয় বাংলা- জয় বঙ্গবন্ধু' এ স্লোগান নিয়ে বাঞ্চারামপুর পৌরসভার হাজার সমর্থকদের অংশগ্রহনে আজ উৎসব মূখর পরিবেশে বাঞ্চারামপুর পৌর মেয়র পদে নির্বাচনের জন্য দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন বাঞ্চারামপুর উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি, মাহমুদুল হাসান ভূইয়া। আজ সোমবার সকালে বাঞ্ছারামপুর পৌর সভার আসন্ন নির্বাচনে মেয়র পদ প্রার্থী আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশি বাঞ্চারামপুর উপজেলার স্বেচ্ছাসেবকলীগের নিবেদিত প্রাণ, তারুন্যের প্রতিক, বাঞ্চারামপুর গ্রামের কৃতি সন্তান, গরিব মেহনতী মানুষের আপনজন, ক্যাপ্টেন এবি তাজুল ইসলাম এমপির বিশ্বস্থ ভ্যানগার্ড মাহমুদুল হাসান ভূইয়া উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয় থেকে মেয়র পদের জন্য মনোনয়ন ফরম সংগ্রহ করেন। হাজারো পৌর জনগণের অংশগ্রহনে মিছিলটি পশু হাসপাতাল থেকে উপজেলা চত্ত্বর দিয়ে বাঞ্চারামপুর উপজেলার গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে। মনোনয়ন ফরম সংগ্রহের পর হাসান ভূইয়া পৌর বাসীর সমর্থন চেয়ে বলেন , আমি ক্যাপ্টেন তাজ ভাইয়ের হাত ধরে রাজনীতিতে এসেছি। ডিজিটাল বাঞ্চারামপুরের উন্নয়নের রুপকার ক্যাপ্টেন এবি তাজুল ইসলাম এমপির উন্নয়নের দ্বারা অব্যাহত রাখার জন্য এবং জাতি, ধর্ম,বর্ণ , দলমত নির্বিশেষে সকল পৌর বাসীর সুখে দুঃখে পাশে থেকে পৌর বাসীকে একটি উন্নত পৌরসভা এবং সকল নাগরিকত্ব সুযোগ সুবিধা যেন প্রদান, পৌর সভাকে শতভাগ মাদক, সন্ত্রাস, চাদাবাজ, দুর্নীতি মুক্ত পৌর সভা ঘঠন, শতভাগ বিদ্যুতায়ন, শিক্ষা ব্যবস্থার উন্নীত করন, স্যানিটেশন ব্যাবস্থা, রাস্তাঘাটের উন্নয়ন এবং পৌরবাসীকে সকল নাগরিকত্ব সুযোগ সুবিধা নিশ্চিত করার প্রতিশ্রুতি ব্যাক্ত করেন তিনি।

 বাঞ্চারামপুর পৌরসভার কয়েক হাজার ভোটার ও সমর্থকদের অংশগ্রহনে আজ উৎসব মূখর পরিবেশে বাঞ্চারামপুর পৌর মেয়র পদে নির্বাচনের জন্য দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন বাঞ্চারামপুর উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি, মাহমুদুল হাসান ভূইয়া।
আজ সোমবার সকালে বাঞ্ছারামপুর পৌর সভার আসন্ন নির্বাচনে মেয়র পদ প্রার্থী আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশি বাঞ্চারামপুর উপজেলার স্বেচ্ছাসেবকলীগের নিবেদিত প্রাণ, তারুন্যের প্রতিক, বাঞ্চারামপুর গ্রামের কৃতি সন্তান, গরিব মেহনতী মানুষের আপনজন, ক্যাপ্টেন এবি তাজুল ইসলাম এমপির বিশ্বস্থ ভ্যানগার্ড মাহমুদুল হাসান ভূইয়া উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয় থেকে মেয়র পদের জন্য মনোনয়ন ফরম সংগ্রহ করেন।
হাজারো পৌর জনগণের অংশগ্রহনে মিছিলটি পশু হাসপাতাল থেকে উপজেলা চত্ত্বর দিয়ে বাঞ্চারামপুর উপজেলার গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে। মনোনয়ন ফরম সংগ্রহের পর হাসান ভূইয়া পৌর বাসীর সমর্থন চেয়ে বলেন , আমি ক্যাপ্টেন তাজ ভাইয়ের হাত ধরে রাজনীতিতে এসেছি। ডিজিটাল বাঞ্চারামপুরের উন্নয়নের রুপকার ক্যাপ্টেন এবি তাজুল ইসলাম এমপির উন্নয়নের দ্বারা অব্যাহত রাখার জন্য এবং জাতি, ধর্ম,বর্ণ , দলমত নির্বিশেষে সকল পৌর বাসীর সুখে দুঃখে পাশে থেকে পৌর বাসীকে একটি উন্নত পৌরসভা এবং সকল নাগরিকত্ব সুযোগ সুবিধা যেন প্রদান, পৌর সভাকে শতভাগ মাদক, সন্ত্রাস, চাদাবাজ, দুর্নীতি মুক্ত পৌর সভা ঘঠন, শতভাগ বিদ্যুতায়ন, শিক্ষা ব্যবস্থার উন্নীত করন, স্যানিটেশন ব্যাবস্থা, রাস্তাঘাটের উন্নয়ন এবং পৌরবাসীকে সকল নাগরিকত্ব সুযোগ সুবিধা নিশ্চিত করার প্রতিশ্রুতি ব্যাক্ত করেন তিনি।
এসময় উপস্থিত ছিলেন সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব দুধ মিয়া মাস্টার, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি সায়েদুল ইসলাম ভূইয়া বকুল, উপজেলা আওয়ামীলীগ দপ্তর সম্পাদক রফিকুল ইসলাম, সদস্য ফজলুল হক ভূঁইয়া ফজু, মোকবল মোক্তার, পৌর আওয়ামীলীগ যুগ্ম সাধারণ সম্পাদক অরুন মিয়া, উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সাধারণ সম্পাদক আল আমিন, সাংগঠনিক সম্পাদক হাফিজ বাদশা, পৌর যুবলীগের সভাপতি কামাল আহমেদ,উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক রহুল আমিন টিপু, সেলিম রেজা, উপজেলা শ্রমিকলীগের যুগ্ম আহবায়ক রবিউল আউয়াল, ৪নং ওয়ার্ড কাউন্সিলর সফিকুল ইসলাম, ৫নং ওয়ার্ড কাউন্সিলর অহিদুজ্জামান, ৬নং কাউন্সিলর নুরুল ইসলাম, পৌর ছাত্রলীগের সভাপতি এম এস সোহেল রানা, পৌর আওয়ামীলীগের প্রচার সম্পাদক মাইনুল ইসলাম লোবন, পৌর কৃষক লীগের যুগ্ম আহবায়ক মোঃ হোসেন, পৌর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক নাছিরুল্লাহ, পৌর আওয়ামীলীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডাঃ সুভাষ , তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক মোঃ শামিম সরকার, শ্রম বিষয়ক সম্পাদক কবির হোসেন, সদস্য লুতফর রহমান লাতু , সদস্য রফিক মোল্লা, সদস্য সেন্টু মিয়া, সদস্য সহিদ মিয়া প্রমুখ। এসময় বাঞ্চারামপুর উপজেলা আওয়ামীলীগ, পৌর আওয়ামীলীগ,যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, শ্রমিকলীগ,কৃষকলীগ, ছাত্রলীগ,সহ সকল সহযোগী সংগঠন এবং পৌর সভার হাজার হাজার হাসান ভূইয়ার সমর্থকরা মিছিলে অংশগ্রহণ করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
error: Content is protected !!
error: Content is protected !!