শিরোনাম
১২:০১ মিনিটে বঙ্গবন্ধুর প্রতি বাঞ্ছারামপুর পৌর ছাত্রলীগের শ্রদ্ধা নিবেদন শেখ রাসেল জাতীয় শিশু- কিশোর পরিষদের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন বাঞ্ছারামপুরে ভাষা শহীদদের প্রতি পৌর ছাত্রলীগ এর শ্রদ্ধাঞ্জলী বাঞ্ছারামপুরে ভাষা শহীদদের প্রতি উপজেলা স্বেচ্ছাসেবকলীগের শ্রদ্ধাঞ্জলী বাঞ্ছারামপুরে ভাষা শহীদদের প্রতি উপজেলা ছাত্রলীগ এর শ্রদ্ধাঞ্জলী বাঞ্ছারামপুরে চেয়ারম্যান প্রার্থী কামরুল সিকদার এর উপর অতর্কিত হামলা, ছাত্রলীগ নেতা মনিরসহ গুরুতর আহত-৩ এ্যাড. নজরুল ইসলাম মেয়র এর নেতৃত্বে বদলে গেছে হোমনা পৌরসভা বাঞ্ছারামপুরে নারী নির্যাতন প্রতিরোধে মানববন্ধন ও বেগম রোকেয়া দিবস পালন শাহাদাৎ হোসেন শোভন এর জন্মদিন উপলক্ষে দোয়া মাহফিল অনুষ্ঠিত গোলাম সারোয়ার সাঈদীর মৃত্যুতে বাংলাদেশ বন্ধু পরিষদের শোক
বুধবার, ২৮ জুলাই ২০২১, ০৭:২১ পূর্বাহ্ন

৩নং ওয়ার্ড কাউন্সিলর পদ প্রার্থী জি.এস রিপনের নির্বাচনী জনস্রোত

রফিকুল ইসলাম / ৩৯২ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ১৪ নভেম্বর, ২০২০

যোগ্য নেতা রিপন ভাই, কাউন্সিলর পদে তাকে চাই এই স্লোগান নিয়ে হাজার হাজার ভোটার ও সমর্থকদের মিছিল নিয়ে আসন্ন বাঞ্ছারামপুর পৌর নির্বাচনে জগন্নাথ পুর ৩ নং ওয়ার্ড কাউন্সিলর পদে মনোনয়ন জমা দিলেন বাঞ্ছারামপুর সরকারি কলেজের সাবেক জি এস এবং পৌর যুবলীগের সহ সম্পাদক মোঃ আসাদুজ্জামান রিপন।

১৪ নভেম্বর শনিবার সকালে বাঞ্ছারামপুর পৌর সভার আসন্ন নির্বাচনে জগন্নাথ পুর ৩ নং ওয়ার্ড এর কাউন্সিলর প্রার্থী জগন্নাথ পুর গ্রামের কৃতি সন্তান , গরিব দুঃখী অসহায় মানুষের আপনজন, ক্যাপ্টেন তাজুল ইসলাম এমপির স্নেহ ভাজন, পৌর যুবলীগের নিবেদিত প্রাণ, শিক্ষানুরাগী আসাদুজ্জামান রিপন আজ তার বিপুল সংখ্যাক ভোটার ও ৩ নং ওয়ার্ডের সকল জনগন এবং গণ্যমান্য ব্যাক্তিবর্গ নিয়ে বাঞ্ছারামপুর উপজেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয়ে মনোনয়ন ফরম জমা দেন।

বাঞ্ছারামপুর সরকারি কলেজের সাবেক জিএস আসাদুজ্জামান রিপন জগন্নাথ পুর মাতুর বাড়ির মোড় থেকে তিনি উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয় হয়ে উপজেলা চত্বর পর্যন্ত বিপুল সংখ্যাক সমর্থক ও ভোটারদের নিয়ে উৎসব মূখর পরিবেশে শোডাউন দেন তিনি।

বাঞ্ছারামপুর উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সাধারন সম্পাদক মোঃ আল আমিন বলেন, জি এস রিপন ভাইয়ের আজকের এই নির্বাচনী জনস্রোত ই প্রমান করে তিনি ৩নং ওয়ার্ড কাউন্সিলর হিসেবে বিপুল ভোটে জয়ী হবে। এবং বাঞ্ছারামপুরের মাটি ও মানুষের নেতা ক্যাপ্টেন এবি তাজ ভাইয়ের স্বপনের শিক্ষানগরী হিসেবে গড়ে তুলা এবং ওনার হাতকে শক্তিশালি করার জন্য কাজ করে যাবে।

মনোনয়ন ফরম সংগ্রহ শেষে বাঞ্ছারামপুরের ছাত্র সমাজের সাবেক আইকন, আসাদুজ্জামান রিপন বলেন নির্বাচিত হলে জগন্নাথ পুর গ্রামের সকল সমস্যা সমাধান এবং ক্যাপ্টেন এবি তাজুল ইসলাম এমপির উন্নয়নের দ্বারাকে অব্যাহত রাখার জন্য কাজ করে যাব।

এছাড়াও তিনি বলেন ৩নং ওয়ার্ড কে শতভাগ মাদক, সন্ত্রাস, চাদাবাজ, দুর্নীতি মুক্ত ওয়ার্ড হিসেবে গড়ে তুলব।
রাস্তাঘাটের উন্নয়ন এবং পৌরবাসীকে সকল নাগরিক সুযোগ সুবিধা নিশ্চিত,পৌর বাসীকে শতভাগ বিদ্যুতায়ন, শিক্ষা ব্যবস্থার উন্নীত করন, স্যানিটেশন, ড্রেনেজ ব্যাবস্থা, বাস্তবায়ন করার প্রতিশ্রুতি ব্যাক্ত করেন তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
error: Content is protected !!
error: Content is protected !!