শিরোনাম
১২:০১ মিনিটে বঙ্গবন্ধুর প্রতি বাঞ্ছারামপুর পৌর ছাত্রলীগের শ্রদ্ধা নিবেদন শেখ রাসেল জাতীয় শিশু- কিশোর পরিষদের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন বাঞ্ছারামপুরে ভাষা শহীদদের প্রতি পৌর ছাত্রলীগ এর শ্রদ্ধাঞ্জলী বাঞ্ছারামপুরে ভাষা শহীদদের প্রতি উপজেলা স্বেচ্ছাসেবকলীগের শ্রদ্ধাঞ্জলী বাঞ্ছারামপুরে ভাষা শহীদদের প্রতি উপজেলা ছাত্রলীগ এর শ্রদ্ধাঞ্জলী বাঞ্ছারামপুরে চেয়ারম্যান প্রার্থী কামরুল সিকদার এর উপর অতর্কিত হামলা, ছাত্রলীগ নেতা মনিরসহ গুরুতর আহত-৩ এ্যাড. নজরুল ইসলাম মেয়র এর নেতৃত্বে বদলে গেছে হোমনা পৌরসভা বাঞ্ছারামপুরে নারী নির্যাতন প্রতিরোধে মানববন্ধন ও বেগম রোকেয়া দিবস পালন শাহাদাৎ হোসেন শোভন এর জন্মদিন উপলক্ষে দোয়া মাহফিল অনুষ্ঠিত গোলাম সারোয়ার সাঈদীর মৃত্যুতে বাংলাদেশ বন্ধু পরিষদের শোক
বুধবার, ২৮ জুলাই ২০২১, ১১:১৯ পূর্বাহ্ন

মোমেন মেম্বারকে পুনরায় মেম্বার হিসেবে দেখতে চায় হোসেনপুর গ্রামবাসী

নিজস্ব প্রতিনিধি / ৫৪৮ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ২২ নভেম্বর, ২০২০
ছবি -মোমেন মেম্বার

ছবি 

আজকে কথা বলব একজন সহজ সরল ও সদা হাস্যোজ্জল, সফল মেম্বারকে নিয়ে যিনি সততার সাথে এলাকার উন্নয়নে নিরলস পরিশ্রম করেছেন। তিনি হচ্ছেন বাঞ্ছারামপুর উপজেলার ছলিমাবাদ ইউনিয়নের হোসেনপুর গ্রাম ৫নং ওয়ার্ড এর বর্তমান মেম্বার মোঃ মোমেন মিয়া।
২০১৬ সালের ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৫নং ওয়ার্ডের মেম্বার পদে প্রার্থী হয়ে হোসেনপুর গ্রামের সকল জনগন তাকে ভোট দিয়ে বিপুল  ভোটে নির্বাচিত করেছেন।
মেম্বার হওয়ার পর থেকে তিনি এলাকার বিভিন্ন উন্নয়ন মূলক কর্মকান্ডে ন্যায়, নিষ্ঠা ও সততার সাথে কাজ করে যাচ্ছেন। এলাকার গরিব দুঃখী, মেহনতি মানুষের সেবায় সর্বদা নিজেকেই নিয়োজিত রেখেছেন হোসেনপুর গ্রামের মোঃ মোমেন মেম্বার। আর এই কারনে  বর্তমানে তিনি  ইউনিয়ন পরিষদ এর সকল মেম্বার মধ্যে একজন সফল মেম্বার হিসেবে ইউনিয়ন বাসীর মধ্যে খুব সুপরিচিতি ও জনপ্রিয়তা অর্জন করেছেন। সম্ভাব্য মার্চ মাসে অনুষ্ঠিত আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে মেম্বার হিসেবে পুনরায় মোমেন মেম্বারকে দেখতে চায় হোসেনপুর গ্রামবাসী।

ব্যক্তি জীবনে তিনি অত্যন্ত নম্র, ভদ্র, সদাহাস্যোজ্জ্বল ও সাদা মনের মানুষ। তাঁর মাঝে কোন অহংকার নেই। নিরহংকারী এই মানুষটি দলমত নির্বিশেষে আজ সকলের কাছে প্রিয়।কাজ করছেন নৌকার জন্য। সর্বোপরি কাজ করছেন সাধারণ মানুষের কল্যাণের জন্য। এই সফল মানুষটি জাতি, ধর্ম, দলমত নির্বিশেষে সকল মানুষের বিপদে আপদে ছুটে যান।
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে বুকে ধারন করে আওয়ামীলীগের রাঝনীতি শুরু করেছেন। তিনি বর্তমানে ছলিমাবাদ ইউনিয়ন আওয়ামীলীগের ত্রান ও দুর্যোগ ব্যাবস্থাপনা বিষয়ক সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেছেন। এর আগে তিনি ৫নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেছিলেন । এছাড়া মোমেন মেম্বার হোসেনপুর একতা সংঘ সামাঝিক সংগঠন টির সহ সভাপতি পদে থেকে সমাজের উন্নয়নে কাজ করে যাচ্ছেন।
মোমেন মেম্বার এ পর্যন্ত হোসেনপুর গ্রামের বিভিন্ন রাস্তার উন্নয়নসহ স্কুল,মাদ্রাসা,কবরস্থান,মসজিদ,ঈদগাঁমাঠ সংস্কার করে গরীব দু:খী মানুষের মাঝে বয়স্কভাতা,বিধবাভাতা সঠিকভাবে বিতরণ করেছেন এবং বিভিন্ন উন্নয়ন প্রকল্প সঠিকভাবে বাস্তবায়ন করেছেন।
তারুণ্যের প্রতিক মোমেন মেম্বার বলেন, আমার রাজিনীতির অভিবাবক প্রিয় নেতা ক্যাপ্টেন এবি তাজুল ইসলাম এমপির দিক নির্দেশনা নিয়ে আমি এলাকার উন্নয়নে কাজ করে যাচ্ছি। ক্যাপ্টেন তাজ সাহেবের স্বপনের বাঞ্ছারামপুর গড়ার লক্ষ্যে আমি আমার ওয়ার্ডের সকল জনগনকে নিয়ে কাজ করে যাচ্ছি এবং ভবিষ্যতেও যাব।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
error: Content is protected !!
error: Content is protected !!