শিরোনাম
বাঞ্ছারামপুরে জনি চেয়ারম্যান এর বিকল্প নেই জনপ্রিয়তার শীর্ষে জনি চেয়ারম্যান বাঞ্ছারামপুরে ডাকাত আতঙ্ক , উদাসীন প্রশাসন টাঙ্গাইল সাহিত্য সংসদের উদ্যোগে কবি এ.এম.ইকবালকে কবি ও শহীদ বুদ্ধিজীবী নিত্যানন্দ পাল স্মৃতি পুরস্কার প্রদান দেশবাসী উন্নয়ন ও অগ্রগতির স্বার্থে নৌকায় ভোট দিয়েছে- ক্যাপ্টেন তাজ ব্রাহ্মণবাড়িয়া-০৬ আসনে নৌকার মাঝি ক্যাপ্টেন এবি তাজুল ইসলাম বেসরকারিভাবে নির্বাচিত ইউএনও এবং ওসি বদলীর নির্দেশ দিয়েছে ইসি বাঞ্ছারামপুরে মাটি চুরির অভিযোগে ভ্রাম্যমাণ আদালতে জরিমানা দিলো ইউপি সদস্যের স্বামী আখাউড়ায় বাজারে পেঁয়াজের কড়া ঝাঁজ! সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে চৌদ্দগ্রাম প্রেসক্লাবের উদ্যোগে প্রতিবাদসভা ও মানববন্ধন
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৭:০০ পূর্বাহ্ন

মোমেন মেম্বারকে পুনরায় মেম্বার হিসেবে দেখতে চায় হোসেনপুর গ্রামবাসী

নিজস্ব প্রতিনিধি / ৮২৭ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ২২ নভেম্বর, ২০২০
ছবি -মোমেন মেম্বার

ছবি 

আজকে কথা বলব একজন সহজ সরল ও সদা হাস্যোজ্জল, সফল মেম্বারকে নিয়ে যিনি সততার সাথে এলাকার উন্নয়নে নিরলস পরিশ্রম করেছেন। তিনি হচ্ছেন বাঞ্ছারামপুর উপজেলার ছলিমাবাদ ইউনিয়নের হোসেনপুর গ্রাম ৫নং ওয়ার্ড এর বর্তমান মেম্বার মোঃ মোমেন মিয়া।
২০১৬ সালের ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৫নং ওয়ার্ডের মেম্বার পদে প্রার্থী হয়ে হোসেনপুর গ্রামের সকল জনগন তাকে ভোট দিয়ে বিপুল  ভোটে নির্বাচিত করেছেন।
মেম্বার হওয়ার পর থেকে তিনি এলাকার বিভিন্ন উন্নয়ন মূলক কর্মকান্ডে ন্যায়, নিষ্ঠা ও সততার সাথে কাজ করে যাচ্ছেন। এলাকার গরিব দুঃখী, মেহনতি মানুষের সেবায় সর্বদা নিজেকেই নিয়োজিত রেখেছেন হোসেনপুর গ্রামের মোঃ মোমেন মেম্বার। আর এই কারনে  বর্তমানে তিনি  ইউনিয়ন পরিষদ এর সকল মেম্বার মধ্যে একজন সফল মেম্বার হিসেবে ইউনিয়ন বাসীর মধ্যে খুব সুপরিচিতি ও জনপ্রিয়তা অর্জন করেছেন। সম্ভাব্য মার্চ মাসে অনুষ্ঠিত আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে মেম্বার হিসেবে পুনরায় মোমেন মেম্বারকে দেখতে চায় হোসেনপুর গ্রামবাসী।

ব্যক্তি জীবনে তিনি অত্যন্ত নম্র, ভদ্র, সদাহাস্যোজ্জ্বল ও সাদা মনের মানুষ। তাঁর মাঝে কোন অহংকার নেই। নিরহংকারী এই মানুষটি দলমত নির্বিশেষে আজ সকলের কাছে প্রিয়।কাজ করছেন নৌকার জন্য। সর্বোপরি কাজ করছেন সাধারণ মানুষের কল্যাণের জন্য। এই সফল মানুষটি জাতি, ধর্ম, দলমত নির্বিশেষে সকল মানুষের বিপদে আপদে ছুটে যান।
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে বুকে ধারন করে আওয়ামীলীগের রাঝনীতি শুরু করেছেন। তিনি বর্তমানে ছলিমাবাদ ইউনিয়ন আওয়ামীলীগের ত্রান ও দুর্যোগ ব্যাবস্থাপনা বিষয়ক সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেছেন। এর আগে তিনি ৫নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেছিলেন । এছাড়া মোমেন মেম্বার হোসেনপুর একতা সংঘ সামাঝিক সংগঠন টির সহ সভাপতি পদে থেকে সমাজের উন্নয়নে কাজ করে যাচ্ছেন।
মোমেন মেম্বার এ পর্যন্ত হোসেনপুর গ্রামের বিভিন্ন রাস্তার উন্নয়নসহ স্কুল,মাদ্রাসা,কবরস্থান,মসজিদ,ঈদগাঁমাঠ সংস্কার করে গরীব দু:খী মানুষের মাঝে বয়স্কভাতা,বিধবাভাতা সঠিকভাবে বিতরণ করেছেন এবং বিভিন্ন উন্নয়ন প্রকল্প সঠিকভাবে বাস্তবায়ন করেছেন।
তারুণ্যের প্রতিক মোমেন মেম্বার বলেন, আমার রাজিনীতির অভিবাবক প্রিয় নেতা ক্যাপ্টেন এবি তাজুল ইসলাম এমপির দিক নির্দেশনা নিয়ে আমি এলাকার উন্নয়নে কাজ করে যাচ্ছি। ক্যাপ্টেন তাজ সাহেবের স্বপনের বাঞ্ছারামপুর গড়ার লক্ষ্যে আমি আমার ওয়ার্ডের সকল জনগনকে নিয়ে কাজ করে যাচ্ছি এবং ভবিষ্যতেও যাব।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
error: Content is protected !!
error: Content is protected !!