শিরোনাম
মুক্তিযুদ্ধে পুলিশের ভূমিকা বাঞ্ছারামপুরে জনি চেয়ারম্যান এর বিকল্প নেই জনপ্রিয়তার শীর্ষে জনি চেয়ারম্যান বাঞ্ছারামপুরে ডাকাত আতঙ্ক , উদাসীন প্রশাসন টাঙ্গাইল সাহিত্য সংসদের উদ্যোগে কবি এ.এম.ইকবালকে কবি ও শহীদ বুদ্ধিজীবী নিত্যানন্দ পাল স্মৃতি পুরস্কার প্রদান দেশবাসী উন্নয়ন ও অগ্রগতির স্বার্থে নৌকায় ভোট দিয়েছে- ক্যাপ্টেন তাজ ব্রাহ্মণবাড়িয়া-০৬ আসনে নৌকার মাঝি ক্যাপ্টেন এবি তাজুল ইসলাম বেসরকারিভাবে নির্বাচিত ইউএনও এবং ওসি বদলীর নির্দেশ দিয়েছে ইসি বাঞ্ছারামপুরে মাটি চুরির অভিযোগে ভ্রাম্যমাণ আদালতে জরিমানা দিলো ইউপি সদস্যের স্বামী আখাউড়ায় বাজারে পেঁয়াজের কড়া ঝাঁজ!
সোমবার, ২৪ জুন ২০২৪, ১২:৫৬ অপরাহ্ন

নিকলীতে আবাসিক হোটেলে কুলিয়ারচরের এক তরুনীর মৃত্যু

নিজস্ব প্রতিনিধি / ২১৪ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ২৯ মার্চ, ২০২৩
কিশোরগঞ্জের নিকলী উপজেলায় হাওর প্যারাডাইজ নামের আবাসিক হোটেল থেকে তামান্না (২২) নামে এক তরুণীর মরদেহ উদ্ধার করা হয়েছে। বুধবার (২৯ মার্চ) বেলা সাড়ে ১১টার দিকে উপজেলা সদৃরের হাওর প্যারাডাইজ আবাসিক হোটেলে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ওই তরুণীর স্বামী পরিচয় দেওয়া হুমায়ুন (২৯) নামে এক যুবককে আটক করেছে পুলিশ। নিহত তামান্না কুলিয়ারচর উপজেলার পশ্চিম জগন্নাথপুরের অহিদ মিয়া মেয়ে। আটক হুমায়ুনের বাড়ি জেলার কটিয়াদী উপজেলা আচমিতা এলাকায়। পুলিশ সূত্রে জানা, গত ২৫ মার্চ তামান্না ও হুমায়ুন স্বামী-স্ত্রী পরিচয়ে নিকলীর হাওর প্যারাডাইজ আবাসিক হোটেলের ৬০৯ নম্বর কক্ষে ওঠেন। বুধবার বেলা ১১টার দিকে তামান্নাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান হুমায়ুন। এসময় জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক জানান, হাসপাতালের নিয়ে আসার আগেই তার মৃত্যু হয়েছে। পরে পুলিশ তামান্নার মরদেহ উদ্ধার করে হুমায়ুনকে আটক করে। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে চিকিৎসক ডা. তনুশ্রী সাহা বলেন, ওই তরুণীকে বেলা সাড়ে ১১টার দিকে হাসপাতালে স্বামী পরিচয়ে হুমায়ুন নামে একজন লোক তাকে নিয়ে আসেন। সঙ্গে আরেকজন ছিলেন, তবে তিনি হোটেল কর্তৃপক্ষেরে কেউ কী না বলতে পারছি না। তিনি আরও বলেন, হাসপাতালে নিয়ে আসার আগেই ওই তরুণীর মৃত্যু হয়েছে। তার গলায় কালো দাগ পাওয়া গেছে। পরে পুলিশ এসে মরদেহ নিয়ে গেছে। নিকলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ মনসুর আলী আরিফ বলেন, মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। মরদেহের গলায় কালো দাগ রয়েছে। ধারণা করা হচ্ছে, ময়নাতদন্তের পর মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। নিহত তামান্নার পরিবারকে জানানো হয়েছে। পরবর্তী আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন। তবে এ বিষয়ে কথা বলতে হাওর প্যারাডাইজ আবাসিক হোটেল কর্তৃপক্ষকে একাধিক বার কল করা হলেও তারা ফোন রিসিভ করেননি।

কিশোরগঞ্জের নিকলী উপজেলায় হাওর প্যারাডাইজ নামের আবাসিক হোটেল থেকে তামান্না (২২) নামে এক তরুণীর মরদেহ উদ্ধার করা হয়েছে।

বুধবার (২৯ মার্চ) বেলা সাড়ে ১১টার দিকে উপজেলা সদৃরের হাওর প্যারাডাইজ আবাসিক হোটেলে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ওই তরুণীর স্বামী পরিচয় দেওয়া হুমায়ুন (২৯) নামে এক যুবককে আটক করেছে পুলিশ।

নিহত তামান্না কুলিয়ারচর উপজেলার পশ্চিম জগন্নাথপুরের অহিদ মিয়া মেয়ে। আটক হুমায়ুনের বাড়ি জেলার কটিয়াদী উপজেলা আচমিতা এলাকায়।

পুলিশ সূত্রে জানা, গত ২৫ মার্চ তামান্না ও হুমায়ুন স্বামী-স্ত্রী পরিচয়ে নিকলীর হাওর প্যারাডাইজ আবাসিক হোটেলের ৬০৯ নম্বর কক্ষে ওঠেন। বুধবার বেলা ১১টার দিকে তামান্নাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান হুমায়ুন। এসময় জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক জানান, হাসপাতালের নিয়ে আসার আগেই তার মৃত্যু হয়েছে। পরে পুলিশ তামান্নার মরদেহ উদ্ধার করে হুমায়ুনকে আটক করে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে চিকিৎসক ডা. তনুশ্রী সাহা বলেন, ওই তরুণীকে বেলা সাড়ে ১১টার দিকে হাসপাতালে স্বামী পরিচয়ে হুমায়ুন নামে একজন লোক তাকে নিয়ে আসেন। সঙ্গে আরেকজন ছিলেন, তবে তিনি হোটেল কর্তৃপক্ষেরে কেউ কী না বলতে পারছি না।

তিনি আরও বলেন, হাসপাতালে নিয়ে আসার আগেই ওই তরুণীর মৃত্যু হয়েছে। তার গলায় কালো দাগ পাওয়া গেছে। পরে পুলিশ এসে মরদেহ নিয়ে গেছে।

নিকলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ মনসুর আলী আরিফ বলেন, মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। মরদেহের গলায় কালো দাগ রয়েছে। ধারণা করা হচ্ছে, ময়নাতদন্তের পর মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। নিহত তামান্নার পরিবারকে জানানো হয়েছে। পরবর্তী আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।

তবে এ বিষয়ে কথা বলতে হাওর প্যারাডাইজ আবাসিক হোটেল কর্তৃপক্ষকে একাধিক বার কল করা হলেও তারা ফোন রিসিভ করেননি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
error: Content is protected !!
error: Content is protected !!