শিরোনাম
মুক্তিযুদ্ধে পুলিশের ভূমিকা বাঞ্ছারামপুরে জনি চেয়ারম্যান এর বিকল্প নেই জনপ্রিয়তার শীর্ষে জনি চেয়ারম্যান বাঞ্ছারামপুরে ডাকাত আতঙ্ক , উদাসীন প্রশাসন টাঙ্গাইল সাহিত্য সংসদের উদ্যোগে কবি এ.এম.ইকবালকে কবি ও শহীদ বুদ্ধিজীবী নিত্যানন্দ পাল স্মৃতি পুরস্কার প্রদান দেশবাসী উন্নয়ন ও অগ্রগতির স্বার্থে নৌকায় ভোট দিয়েছে- ক্যাপ্টেন তাজ ব্রাহ্মণবাড়িয়া-০৬ আসনে নৌকার মাঝি ক্যাপ্টেন এবি তাজুল ইসলাম বেসরকারিভাবে নির্বাচিত ইউএনও এবং ওসি বদলীর নির্দেশ দিয়েছে ইসি বাঞ্ছারামপুরে মাটি চুরির অভিযোগে ভ্রাম্যমাণ আদালতে জরিমানা দিলো ইউপি সদস্যের স্বামী আখাউড়ায় বাজারে পেঁয়াজের কড়া ঝাঁজ!
সোমবার, ২৪ জুন ২০২৪, ০১:৫৯ অপরাহ্ন

নবীনগর রতনপুর ইউনিয়নে ভিজিএফের চাল নিয়ে চেয়ারম্যানের নয়ছয়

রিপোটারের নাম / ৯১ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৯ জুন, ২০২৩

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার রতনপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক গোলাম মুস্তফা ভিপি মারুফের বিরুদ্ধে ঈদুল আজহাকে সামনে রেখে দুস্থদের মাঝে ১০ কেজি করে ভিজিএফ’র চাল বিতরণে ব্যাপক অনিয়মসহ নয়ছয়ের অভিযোগ উঠেছে।

জানাযায় প্রধানমন্ত্রীর উপহারের এ চাল ঈদের আগে অসহায়দেরকে বন্টন করার কথা থাকলেও উক্ত ইউনিয়ন চেয়ারম্যান ৬বস্তা চাল অসহায়দের মাঝে বিতরণ না করে পরিষদের ভেতর লুকিয়ে রাখেন। বুধবার রাত ১২টার দিকে ইউনিয়ন পরিষদের বেতরে থাকা ৬ বস্তা চাল লুকিয়ে রাখার ঘটনা নিশ্চিত করেন ওই গ্রামের গ্রাম পুলিশ কানন মিয়া ।

সংশ্লিষ্ট সুত্রে জানাযায় প্রতিটি অসহায় পরিবারকে ১০ কেজি করে চাল বিতরণের কথা থাকলেও উক্ত ইউপি চেয়ারম্যানের ইচ্ছামত তার নিজের পছন্দের লোককে ৫০ কেজি চাল নিয়ম বহির্ভূতভাবে বিতরণ করেন ।

এ ঘটনা জানতে চাইলে রতনপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান গোলাম মোস্তফা ভিপি মারুফ বলেন, দশজন মিলে যদি তদন্ত করেন তারপরেও আমার চাল বিতরণের কোন অনিয়ম পাবে না। আমার বিরুদ্ধে চক্রান্ত চলছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা একরামুল ছিদ্দিক জানান,বিষয়টি আমি অবগত নয়, খোঁজ নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
error: Content is protected !!
error: Content is protected !!