শিরোনাম
মুক্তিযুদ্ধে পুলিশের ভূমিকা বাঞ্ছারামপুরে জনি চেয়ারম্যান এর বিকল্প নেই জনপ্রিয়তার শীর্ষে জনি চেয়ারম্যান বাঞ্ছারামপুরে ডাকাত আতঙ্ক , উদাসীন প্রশাসন টাঙ্গাইল সাহিত্য সংসদের উদ্যোগে কবি এ.এম.ইকবালকে কবি ও শহীদ বুদ্ধিজীবী নিত্যানন্দ পাল স্মৃতি পুরস্কার প্রদান দেশবাসী উন্নয়ন ও অগ্রগতির স্বার্থে নৌকায় ভোট দিয়েছে- ক্যাপ্টেন তাজ ব্রাহ্মণবাড়িয়া-০৬ আসনে নৌকার মাঝি ক্যাপ্টেন এবি তাজুল ইসলাম বেসরকারিভাবে নির্বাচিত ইউএনও এবং ওসি বদলীর নির্দেশ দিয়েছে ইসি বাঞ্ছারামপুরে মাটি চুরির অভিযোগে ভ্রাম্যমাণ আদালতে জরিমানা দিলো ইউপি সদস্যের স্বামী আখাউড়ায় বাজারে পেঁয়াজের কড়া ঝাঁজ!
সোমবার, ২৪ জুন ২০২৪, ০১:৪৮ অপরাহ্ন

বাঞ্ছারামপুরে মাটি চুরির অভিযোগে ভ্রাম্যমাণ আদালতে জরিমানা দিলো ইউপি সদস্যের স্বামী

রিপোটারের নাম / ৭৫ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ৫ ডিসেম্বর, ২০২৩

ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুরের চর থেকে মাটি চুরির অভিযোগে জামাল মিয়া নামের এক ব্যাক্তিকে ভ্রাম্যমান আদালতে ৫০হাজার টাকা জরিমানা করেছে।  মঙ্গলবার বিচারিক হাকিম ও সহকারী কমিশনার(ভূমি) কাজী আতিকুর রহমানের আদালত এই জরিমানা করেন। দন্ডপ্রাপ্তের বাড়ি উপজেলার সোনারামপুর ইউনিয়নের চরশিবপুর গ্রামে। তার পিতার নাম আমির উদ্দিন। সে সোনারামপুর ইউনিয়ন পরিষদের সংরক্ষিত মহিলা সদস্য জুলেখা আক্তারের স্বামী।

সহকারী কমিশনার ভূমির কার্যালয় সুত্রে জানাগেছে, উপজেলার সোনারামপুর ইউনিয়নের চরশিবপুর গ্রামের শিবপুর চরের খাস জমি থেকে একটি চক্র মাটি চুরি করে বিক্রি করে আসছিল। গতকাল মঙ্গলবার এই চক্রের মূলহোতা জামাল মিয়াকে দুপুর একটার দিকে পুলিশ আটক করে। পরে তাকে বিকেলে ভ্রাম্যমাণ আদালতে হাজির করলে সহকারী কমিশনার ভূমি ও বিচারিক হাকিম কাজী আতিকুল রহমানের আদালতে মাটি চুরি করে বিক্রির কথা শিকার করায় তাকে মাটি ব্যবস্থাপনা ও বালুমহল আইনে তাকে ৫০হাজার টাকা জরিমানা করা হয়।

সহকারী কমিশনার(ভূমি) কাজী আতিকুর রহমান বলেন, কয়েকমাস যাবত একটি চক্র শিবপুর চর থেকে মাটি চুরি করে নিয়ে যাচ্ছিলো। আমিও বেশ কয়েকবার অভিযান চালিয়েছি। আজ এদের অন্যতম একজন জামাল মিয়াকে পুলিশ আটক করে। তাকে মাটি ব্যবস্থাপনা ও বালুমহল আইনে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
error: Content is protected !!
error: Content is protected !!