শিরোনাম
মুক্তিযুদ্ধে পুলিশের ভূমিকা বাঞ্ছারামপুরে জনি চেয়ারম্যান এর বিকল্প নেই জনপ্রিয়তার শীর্ষে জনি চেয়ারম্যান বাঞ্ছারামপুরে ডাকাত আতঙ্ক , উদাসীন প্রশাসন টাঙ্গাইল সাহিত্য সংসদের উদ্যোগে কবি এ.এম.ইকবালকে কবি ও শহীদ বুদ্ধিজীবী নিত্যানন্দ পাল স্মৃতি পুরস্কার প্রদান দেশবাসী উন্নয়ন ও অগ্রগতির স্বার্থে নৌকায় ভোট দিয়েছে- ক্যাপ্টেন তাজ ব্রাহ্মণবাড়িয়া-০৬ আসনে নৌকার মাঝি ক্যাপ্টেন এবি তাজুল ইসলাম বেসরকারিভাবে নির্বাচিত ইউএনও এবং ওসি বদলীর নির্দেশ দিয়েছে ইসি বাঞ্ছারামপুরে মাটি চুরির অভিযোগে ভ্রাম্যমাণ আদালতে জরিমানা দিলো ইউপি সদস্যের স্বামী আখাউড়ায় বাজারে পেঁয়াজের কড়া ঝাঁজ!
সোমবার, ২৪ জুন ২০২৪, ০১:৩২ পূর্বাহ্ন

জনপ্রিয়তার শীর্ষে জনি চেয়ারম্যান

রিপোটারের নাম / ৩৫ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী, ২০২৪
ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর উপজেলা পরিষদ নির্বাচনে উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক কাজী জাদীদ আল রহমান জনিকে উপজেলা পরিষদের চেয়ারম্যান হিসেবে চায় উপজেলা বাসী। উপজেলা পরিষদ নির্বাচনের চেয়ারম্যান পদের প্রার্থীদের নিয়ে চায়ের দোকান থেকে শুরু করে পাড়া মহল্লা, হাট-বাজার সর্বত্র চলছে চুলছেড়া বিশ্লেষণ। তবে সকলের মুখে একটাই চাওয়া কাজী জাদীদ আল রহমান জনি যেনো উপজেলা পরিষদের চেয়ারম্যান হন। তিনি উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হলে স্মার্ট বাঞ্ছারামপুর উপজেলা বিনির্মাণ করতে পারবে। এছাড়াও নাগরিক সকল সুযোগ সুবিধা খুব সহজেই নিতে পারবেন বলে আলোচনা করছেন সাধারণ মানুষ। তৃণমুলের আলাপ আলোচনায় চেয়ারম্যান পদে হাফ ডজনের মত সম্ভাব্য প্রার্থীর নাম শোনা গেলেও জোড়ে সোরে আসছে কাজী জাদীদ আল রহমান জনি। তিনি বর্তমানে উজানচর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এর দায়িত্ব পালন করেছেন। দলীয় তৃনমুল নেতাকর্মী সহ দলমত নির্বিশেষে সকল শ্রেণির মানুষ ও সাধারন ভোটারদের আস্থা কাজী জাদীদ আল রহমান জনি । ইতোমধ্যে তার অনুগত কর্মী সমর্থকেরা ফেসবুক সহ বিভিন্ন মাধ্যমে জানান দিয়েছেন পছন্দের প্রার্থী কাজী জাদীদ আল রহমান জনি চেয়ারম্যান এর নাম। উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগ,কৃষকলীগ এর সহ বিভিন্ন সংগঠনের নেতাকর্মী এবং বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানগন তাকে উপজেলা চেয়ারম্যান হিসেবে দেখতে চেয়ে পোস্টার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পোস্ট করেছেন এবং তার নির্বাচনী প্রচার প্রচারণা চালিয়েছেন। সাধারন ভোটার সহ তরুন প্রজন্মের ভোটারদের কাছে তার গ্রহনযোগ্যতা উচ্চ শিখরে। দলীয় তৃনমুল পর্যায়ের নেতা-কর্মী অধিকাংশ ভোটাররা তাকেই চেয়ারম্যান হিসেবে দেখতে চাচ্ছেন। তাদের দাবী আওয়ামীলীগ সরকারের হাতকে শক্তিশালী রাখা সহ সর্বদা তৃনমুল পর্যায়ের নেতাদের খোজ খবর নিতে জনি চেয়ারম্যান এর বিকল্প কেহ নেই। তাই আধুনিক মডেল উপজেলা গড়তে জনি চেয়ারম্যান এর উপর শতভাগ ভরসা উপজেলাবাসীর । ২পর্ব আসছে.........

ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর উপজেলা পরিষদ নির্বাচনে উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক কাজী জাদীদ আল রহমান জনিকে উপজেলা পরিষদের চেয়ারম্যান হিসেবে চায় উপজেলা বাসী। উপজেলা পরিষদ নির্বাচনের চেয়ারম্যান পদের প্রার্থীদের নিয়ে চায়ের দোকান থেকে শুরু করে পাড়া মহল্লা, হাট-বাজার সর্বত্র চলছে চুলছেড়া বিশ্লেষণ। তবে সকলের মুখে একটাই চাওয়া কাজী জাদীদ আল রহমান জনি যেনো উপজেলা পরিষদের চেয়ারম্যান হন। তিনি উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হলে স্মার্ট বাঞ্ছারামপুর উপজেলা বিনির্মাণ করতে পারবে। এছাড়াও নাগরিক সকল সুযোগ সুবিধা খুব সহজেই নিতে পারবেন বলে আলোচনা করছেন সাধারণ মানুষ।
তৃণমুলের আলাপ আলোচনায় চেয়ারম্যান পদে হাফ ডজনের মত সম্ভাব্য প্রার্থীর নাম শোনা গেলেও জোড়ে সোরে আসছে কাজী জাদীদ আল রহমান জনি। তিনি বর্তমানে উজানচর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এর দায়িত্ব পালন করেছেন।
দলীয় তৃনমুল নেতাকর্মী সহ দলমত নির্বিশেষে সকল শ্রেণির মানুষ ও সাধারন ভোটারদের আস্থা কাজী জাদীদ আল রহমান জনি । ইতোমধ্যে তার অনুগত কর্মী সমর্থকেরা ফেসবুক সহ বিভিন্ন মাধ্যমে জানান দিয়েছেন পছন্দের প্রার্থী কাজী জাদীদ আল রহমান জনি চেয়ারম্যান এর নাম।
উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগ,কৃষকলীগ এর সহ বিভিন্ন সংগঠনের নেতাকর্মী এবং বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানগন তাকে উপজেলা চেয়ারম্যান হিসেবে দেখতে চেয়ে পোস্টার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পোস্ট করেছেন এবং তার নির্বাচনী প্রচার প্রচারণা চালিয়েছেন। সাধারন ভোটার সহ তরুন প্রজন্মের ভোটারদের কাছে তার গ্রহনযোগ্যতা উচ্চ শিখরে।
দলীয় তৃনমুল পর্যায়ের নেতা-কর্মী অধিকাংশ ভোটাররা তাকেই চেয়ারম্যান হিসেবে দেখতে চাচ্ছেন। তাদের দাবী আওয়ামীলীগ সরকারের হাতকে শক্তিশালী রাখা সহ সর্বদা তৃনমুল পর্যায়ের নেতাদের খোজ খবর নিতে জনি চেয়ারম্যান এর বিকল্প কেহ নেই। তাই আধুনিক মডেল উপজেলা গড়তে জনি চেয়ারম্যান এর উপর শতভাগ ভরসা উপজেলাবাসীর ।
২পর্ব আসছে………


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
error: Content is protected !!
error: Content is protected !!