শিরোনাম
বাঞ্ছারামপুরে জনি চেয়ারম্যান এর বিকল্প নেই জনপ্রিয়তার শীর্ষে জনি চেয়ারম্যান বাঞ্ছারামপুরে ডাকাত আতঙ্ক , উদাসীন প্রশাসন টাঙ্গাইল সাহিত্য সংসদের উদ্যোগে কবি এ.এম.ইকবালকে কবি ও শহীদ বুদ্ধিজীবী নিত্যানন্দ পাল স্মৃতি পুরস্কার প্রদান দেশবাসী উন্নয়ন ও অগ্রগতির স্বার্থে নৌকায় ভোট দিয়েছে- ক্যাপ্টেন তাজ ব্রাহ্মণবাড়িয়া-০৬ আসনে নৌকার মাঝি ক্যাপ্টেন এবি তাজুল ইসলাম বেসরকারিভাবে নির্বাচিত ইউএনও এবং ওসি বদলীর নির্দেশ দিয়েছে ইসি বাঞ্ছারামপুরে মাটি চুরির অভিযোগে ভ্রাম্যমাণ আদালতে জরিমানা দিলো ইউপি সদস্যের স্বামী আখাউড়ায় বাজারে পেঁয়াজের কড়া ঝাঁজ! সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে চৌদ্দগ্রাম প্রেসক্লাবের উদ্যোগে প্রতিবাদসভা ও মানববন্ধন
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৮:৪৭ অপরাহ্ন

ভেনিসে বৃহত্তর নোয়াখালী সোশ্যাল ফেডারেশন এর পূর্ণাঙ্গ কমিটি ঘোষনা

মেজবাহ উদ্দিন আলাল / ৪০৪ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ৮ সেপ্টেম্বর, ২০২০

ইতালির ভেনিসে বৃহত্তর নোয়াখালী সোশ্যাল ফেডারেশন কতৃক আয়োজিত এর পূর্ণাঙ্গ কার্যকরী কমিটি ঘোষণা ও পরিচিত ২০২০ অনুষ্ঠিত হয়েছে।
প্রধান উপদেষ্টা নিজাম উদ্দিন পাটোয়ারী সভাপতিত্বে জাবেদ আহমেদ ও মুস্তাসির চৌধুরী জলক এর উপস্থাপনায় ভেনিস মেস্রে একটি অভিজাত হল রুমে আনন্দগণ ও উৎসব মুখর পরিবেশে অনুষ্ঠিত হয়।
আয়োজনের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত এবং করোনা মহামারীতে যারা মারা গিয়েছে তাদের জন্য দাঁড়িয়ে ১ মিনিটি নীরবতা পালন করা হয়।
উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী আবু সাঈদ রিয়াজ।
বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন হাফেজ মাওলানা ওমর ফারুক, উপদেষ্টা সারোয়ার হোসেন, আবুল হাসেম, নূর আলম, সংগঠনে নবনির্বাচিত সভাপতি নূরুল হক কামাল, সাধারণত সম্পাদক আবদুল মোতালেব, সাংগঠনিক সম্পাদক আব্দুল হান্নান।

আরও বক্তব্য রাখেন দিপু,স্বপন জহির, ঝলক,রাব্বি,শিহাব মাহমুদ,রানা,এমরান, মান্না, সুমি,বাধন,উপদেষ্টা বিল্লাল, কাইয়ুম।
কার্যকরী পরিষদের নূরআলম, ইলিয়াস,তাহমিনা, সাহিদা,লিটন, শিপন , মানিক এরফান, মামুদ, জাকির,
মুন্না, নূরমবী, জামাল, আব্দুল রাহিম প্রমূখ।
নবগঠিত কমিটিতে নুরুল হক কামাল কে সভাপতি,নাসির উদ্দিন দিপুকে সিনিয়র সহ-সভাপতি, দিদার উদ্দিন স্বপন,জহিরুল ইসলাম কে সহ-সভাপতি, আব্দুল মোতালেব কে সাধারণ সম্পাদক,শিহাব উদ্দিন সোহাগ কে যুগ্মসাধারণ সম্পাদক , আব্দুল হান্নান কে সাংগঠনিক সম্পাদক, মুনতাসির চৌধুরী ঝলক কে সহ-সাংগঠনিক সম্পাদক, ফজলে রাব্বিকে কোষাধক্ষ্য, মাহমুদুল হাসানকে প্রচার সম্পাদক,মুন্না ইসলামকে সমাজ কল্যাণ সম্পাদক হিসেবে নির্বাচিত করা হয়। নবনির্বাচিত নেতৃবৃন্দদের কে ফুলেল শুভেচ্ছা জানান উপস্থিত ভেনিসে বসবাসরত বৃহত্তর নোয়াখালী ভেনিস প্রবাসীরা।
আমন্ত্রিত সকলকে সভাপতি ও সাধারণ সম্পাদক ধন্যবাদ জ্ঞাপন করেন এবং এক নৈশভোজের মধ্য দিয়ে আয়োজন সমাপ্তি ঘোষণা করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
error: Content is protected !!
error: Content is protected !!