শিরোনাম
বাঞ্ছারামপুরে জনি চেয়ারম্যান এর বিকল্প নেই জনপ্রিয়তার শীর্ষে জনি চেয়ারম্যান বাঞ্ছারামপুরে ডাকাত আতঙ্ক , উদাসীন প্রশাসন টাঙ্গাইল সাহিত্য সংসদের উদ্যোগে কবি এ.এম.ইকবালকে কবি ও শহীদ বুদ্ধিজীবী নিত্যানন্দ পাল স্মৃতি পুরস্কার প্রদান দেশবাসী উন্নয়ন ও অগ্রগতির স্বার্থে নৌকায় ভোট দিয়েছে- ক্যাপ্টেন তাজ ব্রাহ্মণবাড়িয়া-০৬ আসনে নৌকার মাঝি ক্যাপ্টেন এবি তাজুল ইসলাম বেসরকারিভাবে নির্বাচিত ইউএনও এবং ওসি বদলীর নির্দেশ দিয়েছে ইসি বাঞ্ছারামপুরে মাটি চুরির অভিযোগে ভ্রাম্যমাণ আদালতে জরিমানা দিলো ইউপি সদস্যের স্বামী আখাউড়ায় বাজারে পেঁয়াজের কড়া ঝাঁজ! সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে চৌদ্দগ্রাম প্রেসক্লাবের উদ্যোগে প্রতিবাদসভা ও মানববন্ধন
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:১০ অপরাহ্ন

ইতালির ভেনিসে বৃহত্তর চট্রগ্রাম সমিতির পূর্ণাঙ্গ কমিটি ঘোষনা

মোহাম্মদ মেসবাহ্ উদ্দিন আলাল / ৪২৮ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ১ সেপ্টেম্বর, ২০২০

বাণিজ্যিক রাজধানী হিসেবে পরিচিত পাহাড়, সমুদ্রে এবং উপত্যকায় ঘেরা চট্টগ্রাম শহর প্রাকৃতিক সৌন্দর্যের জন্যে প্রাচ্যের রাণী হিসেবে বিখ্যাত।অন্যদিকে
বিশ্বের অন্যতম পর্যটন নগ রী ইতালির ভেনিস।
ইতালির এই ভেনিসেই চট্রগ্রাম এর প্রবাসীরা দীর্ঘ অপেক্ষার পর পূর্ণাংগ কমিটি ঘোষণা করলেন বৃহত্তর চট্রগ্রাম সমিতি ভেনিস নামে।।
গত ২৭ শে আগষ্ট ২০২০ ইং বৃহস্পতিবার ভেনিসের মারঘেরায় হোটেল কলম্বো তে বংগবন্ধু পরিষদ এর সভাপতি ও বৃহত্তর চট্রগ্রাম সমিতি রোম ইতালির প্রতিষ্ঠাতা জনাব নুরুল কবির এর সভাপতিত্বে আয়োজন যৌথভাবে পরিচালনা করেন নজরুল ইসলাম ও সাবেক সদস্য সচিব মোশারফ হোসেন।
বৃহত্তর চট্রগ্রামের সবকয়টি জেলার ভেনিস প্রবাসীদের অংশগ্রহণে কমিটি ঘোষণা করেন কফিল উদ্দিন এবং মোহাম্মদ সফিকুল আলম।
আয়োজনের শুরুতেই রায়হান খান পবিত্র কোরআন তেলাওয়াত, আশিষ বড়ুয়া গীতা পাঠ ও বাদল দত্ত ত্রিপধি পাঠ করেন।
সভাপতি হিসেবে জামাল নাসের বাবু, সিনিয়র সভাপতি হিসেবে কফিল উদ্দিন, সাধারণ সম্পাদক হিসেবে ইসমাইল হোসেন সুমন, যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে জাহাংগীর আলম এবং সাংগঠনিক সম্পাদক হিসেবে ফখরুল ইসলামের নাম ঘোষণা করা হয়।
পূর্ণাংগ কমিটি ঘোষণার সভায় সাগত বক্তব্য রাখেন ভেনিসের পর্যটন ব্যবসায়ী জাহাংগীর আলম এবং প্রধান বক্তা ছিলেন ভেনিসের আরেক বিশিষ্ট পর্যটন ব্যবসায়ী ইসমাইল হোসেন সুমন।
আয়োজনে বিশেষ বক্তব্য রাখেন মিজান খান ধনু, অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন লিলিফা খানম, নাসির উদ্দিন, তসলিম উদ্দিন, নিজাম উদ্দিন, শাহজান খান, শফিকুল আলম, নিককন বড়ুয়া ডালিম, বাবুল বড়ুয়া, সুজন বড়ুয়া, কাজল বড়ুয়া, আনোয়ার হোসেন, বাদল দত্ত, আহম্মদ নুর বাবুল, সরোয়ার আলম শাহীন, ইফতেখার আলম পারভেজ, শাহাব উদ্দিন, আমান উল্ল্যাহ, আবু সুফিয়ান, ইয়োনা সুলতানা, জান্নাতুল ফেরদৌস রাখি, শিবলী বড়ুয়া, কনা বড়ুয়া, সীমা বড়ুয়া সহ আরো অনেকে।
বৃহত্তর চট্রগ্রাম সমিতি ভেনিসের নেতৃবৃন্দ সদ্য নব গঠিত সম্মানিত সভাপতি ও সাধারণ সম্পাদক কে ফুল দিয়ে বরণ করে নেন।
সহ সাংস্কৃতিক সম্পাদিকা শান্তা বড়ুয়ার পরিচালনায় চট্রগ্রামের আঞ্চলিক গানের অনুষ্ঠান পরিবেশন করা হয়। আমন্ত্রিত সকলকে সভাপতি ও সাধারণ সম্পাদক ধন্যবাদ জ্ঞাপন করেন এবং এক নৈশভোজের মধ্য দিয়ে আয়োজন সমাপ্তি ঘোষণা করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
error: Content is protected !!
error: Content is protected !!