শিরোনাম
বাঞ্ছারামপুরে জনি চেয়ারম্যান এর বিকল্প নেই জনপ্রিয়তার শীর্ষে জনি চেয়ারম্যান বাঞ্ছারামপুরে ডাকাত আতঙ্ক , উদাসীন প্রশাসন টাঙ্গাইল সাহিত্য সংসদের উদ্যোগে কবি এ.এম.ইকবালকে কবি ও শহীদ বুদ্ধিজীবী নিত্যানন্দ পাল স্মৃতি পুরস্কার প্রদান দেশবাসী উন্নয়ন ও অগ্রগতির স্বার্থে নৌকায় ভোট দিয়েছে- ক্যাপ্টেন তাজ ব্রাহ্মণবাড়িয়া-০৬ আসনে নৌকার মাঝি ক্যাপ্টেন এবি তাজুল ইসলাম বেসরকারিভাবে নির্বাচিত ইউএনও এবং ওসি বদলীর নির্দেশ দিয়েছে ইসি বাঞ্ছারামপুরে মাটি চুরির অভিযোগে ভ্রাম্যমাণ আদালতে জরিমানা দিলো ইউপি সদস্যের স্বামী আখাউড়ায় বাজারে পেঁয়াজের কড়া ঝাঁজ! সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে চৌদ্দগ্রাম প্রেসক্লাবের উদ্যোগে প্রতিবাদসভা ও মানববন্ধন
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৭:৩৮ অপরাহ্ন

সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে চৌদ্দগ্রাম প্রেসক্লাবের উদ্যোগে প্রতিবাদসভা ও মানববন্ধন

চৌদ্দগ্রাম প্রতিনিধি / ৪৬ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ৩০ অক্টোবর, ২০২৩
সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে চৌদ্দগ্রাম প্রেসক্লাবের উদ্যোগে প্রতিবাদসভা ও মানববন্ধন চৌদ্দগ্রাম প্রতিনিধি ঢাকায় সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে কুমিল্লার চৌদ্দগ্রাম প্রেসক্লাবের উদ্যোগে সোমবার সকালে প্রতিবাদসভা ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। প্রেসক্লাবের সভাপতি মোঃ আবদুল জলিল রিপন এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবুল বাশার রানার সঞ্চালনায় ক্লাবের সম্মেলন কক্ষে আয়োজিত প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন প্রেসক্লাবের সহসভাপতি আক্তারুজ্জামান মজুমদার, আবু বকর সুজন, সিনিয়র সাংবাদিক আক্তারুজ্জামান, যুগ্ম সাধারণ সম্পাদক কামাল হোসেন নয়ন, সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান মিনু, ফখরুদ্দিন ইমন, কাজী সেলিম, ইমাম হোসেন শরীফ, আবুল কাশেম মন্ডল ও আবদুর রউফ প্রমুখ। প্রতিবাদসভা শেষে ঢাকা চট্টগ্রাম মহাসড়কের চৌদ্দগ্রাম বাজার এলাকায় মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।
সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে চৌদ্দগ্রাম প্রেসক্লাবের উদ্যোগে প্রতিবাদসভা ও মানববন্ধন

ঢাকায় সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে কুমিল্লার চৌদ্দগ্রাম প্রেসক্লাবের উদ্যোগে সোমবার সকালে প্রতিবাদসভা ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। প্রেসক্লাবের সভাপতি মোঃ আবদুল জলিল রিপন এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবুল বাশার রানার সঞ্চালনায় ক্লাবের সম্মেলন কক্ষে আয়োজিত প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন প্রেসক্লাবের সহসভাপতি আক্তারুজ্জামান মজুমদার, আবু বকর সুজন, সিনিয়র সাংবাদিক আক্তারুজ্জামান, যুগ্ম সাধারণ সম্পাদক কামাল হোসেন নয়ন, সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান মিনু, ফখরুদ্দিন ইমন, কাজী সেলিম, ইমাম হোসেন শরীফ, আবুল কাশেম মন্ডল ও আবদুর রউফ প্রমুখ। প্রতিবাদসভা শেষে ঢাকা চট্টগ্রাম মহাসড়কের চৌদ্দগ্রাম বাজার এলাকায় মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
error: Content is protected !!
error: Content is protected !!