শিরোনাম
বাঞ্ছারামপুরে জনি চেয়ারম্যান এর বিকল্প নেই জনপ্রিয়তার শীর্ষে জনি চেয়ারম্যান বাঞ্ছারামপুরে ডাকাত আতঙ্ক , উদাসীন প্রশাসন টাঙ্গাইল সাহিত্য সংসদের উদ্যোগে কবি এ.এম.ইকবালকে কবি ও শহীদ বুদ্ধিজীবী নিত্যানন্দ পাল স্মৃতি পুরস্কার প্রদান দেশবাসী উন্নয়ন ও অগ্রগতির স্বার্থে নৌকায় ভোট দিয়েছে- ক্যাপ্টেন তাজ ব্রাহ্মণবাড়িয়া-০৬ আসনে নৌকার মাঝি ক্যাপ্টেন এবি তাজুল ইসলাম বেসরকারিভাবে নির্বাচিত ইউএনও এবং ওসি বদলীর নির্দেশ দিয়েছে ইসি বাঞ্ছারামপুরে মাটি চুরির অভিযোগে ভ্রাম্যমাণ আদালতে জরিমানা দিলো ইউপি সদস্যের স্বামী আখাউড়ায় বাজারে পেঁয়াজের কড়া ঝাঁজ! সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে চৌদ্দগ্রাম প্রেসক্লাবের উদ্যোগে প্রতিবাদসভা ও মানববন্ধন
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৭:৪৬ অপরাহ্ন

ব্রাহ্মণবাড়িয়া-০৬ আসনে নৌকার মাঝি ক্যাপ্টেন এবি তাজুল ইসলাম বেসরকারিভাবে নির্বাচিত

রিপোটারের নাম / ৫০ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ৭ জানুয়ারী, ২০২৪

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ব্রাহ্মণবাড়িয়া -৬ বাঞ্ছারামপুর আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী ক্যাপ্টেন এবি তাজুল ইসলাম নৌকা প্রতীক নিয়ে ১ লাখ ৯৩ হাজার ৮৭০ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। এই নিয়ে আওয়ামীলীগ থেকে ৫বারের মতো বিজয়ী হয়ে রেকর্ড করেছেন তিনি।
তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জাতীয় পার্টির প্রার্থী মোঃ আমজাদ হোসেন লাঙ্গল প্রতীক নিয়ে ২৮শত ১৭ভোট, বাংলাদেশ সুপ্রিম পার্টির কবির মিয়া একতারা প্রতীক নিয়ে – ১৩শত ৭৩ ভোট, ন্যাশনাল পিপলস পার্টির মো: শফিকুল ইসলাম আম প্রতীকে ১৭শত ৩২ ভোট পান।
৭ জানুয়ারি রবিবার সকাল ৮ টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত ৯১টি ভোট কেন্দ্রে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
error: Content is protected !!
error: Content is protected !!