শিরোনাম
১২:০১ মিনিটে বঙ্গবন্ধুর প্রতি বাঞ্ছারামপুর পৌর ছাত্রলীগের শ্রদ্ধা নিবেদন শেখ রাসেল জাতীয় শিশু- কিশোর পরিষদের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন বাঞ্ছারামপুরে ভাষা শহীদদের প্রতি পৌর ছাত্রলীগ এর শ্রদ্ধাঞ্জলী বাঞ্ছারামপুরে ভাষা শহীদদের প্রতি উপজেলা স্বেচ্ছাসেবকলীগের শ্রদ্ধাঞ্জলী বাঞ্ছারামপুরে ভাষা শহীদদের প্রতি উপজেলা ছাত্রলীগ এর শ্রদ্ধাঞ্জলী বাঞ্ছারামপুরে চেয়ারম্যান প্রার্থী কামরুল সিকদার এর উপর অতর্কিত হামলা, ছাত্রলীগ নেতা মনিরসহ গুরুতর আহত-৩ এ্যাড. নজরুল ইসলাম মেয়র এর নেতৃত্বে বদলে গেছে হোমনা পৌরসভা বাঞ্ছারামপুরে নারী নির্যাতন প্রতিরোধে মানববন্ধন ও বেগম রোকেয়া দিবস পালন শাহাদাৎ হোসেন শোভন এর জন্মদিন উপলক্ষে দোয়া মাহফিল অনুষ্ঠিত গোলাম সারোয়ার সাঈদীর মৃত্যুতে বাংলাদেশ বন্ধু পরিষদের শোক
মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ০৬:৪৫ অপরাহ্ন

বাঞ্ছারামপুরে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান পরিচালনা করেন পৌর মেয়র

রফিকুল ইসলাম / ৩০৬ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ২ সেপ্টেম্বর, ২০২০
বাঞ্ছারামপুরে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ বাঞ্ছারামপুর(ব্রাহ্মনবাড়িয়া) প্রতিনিধি ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুরে জগন্নাথপুর গ্রামের মাতুর বাড়ির মোড়ে সড়ক ও জনপদ এর রাস্তা দখল করে অবৈধভাবে গড়ে উঠা শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ করেছেন পৌর মেয়র মো: খলিলুর রহমান টিপু(মোল্লা)। আজ বুধবার দুপুরে মেয়রের নেতৃত্বে অর্ধশতাধিক শ্রমিক এই উচ্ছেদ অভিযান চালায় । কয়েক বছর যাবত স্থানীয় কিছু প্রভাবশালী ব্যাক্তি অবৈধভাবে সড়ক ও জনপদের জায়গা দখল করে দোকান ঘর নির্মাণ করে ব্যাবসা ও ভাড়া দিয়ে আসছে। এই সকল অবৈধ স্থাপনার কারনে এই এলাকার জানযট লেগে থাকতো। বাঞ্ছারামপুর পৌর মেয়র এই অবৈধ দখলদারদের তাদের স্থাপনা সরিয়ে নিতে একাধিক বার নোটিশ দিলেও তারা আমলে নেয়নি। এসময় উপস্থিত ছিলেন পৌর কাউন্সিলর মো: খোরশেদ আলম শাহিন, মো: হকসাব মিয়া, নাজমুল হাসান টুটুল, আলাউদ্দিন মিয়া, মোবারক হোসেন প্রমূখ। বাঞ্ছারামপুর পৌরসভার মেয়র খলিলুর রহমান টিপু মোল্লা জানান, মাতুর বাড়ির মোড় এলাকায় রাস্তা দখল করে বিভিন্ন ব্যাক্তি দোকান ঘর নির্মাণ করেছে। এই মোড়টি অত্যান্ত গুরুত্বপূর্ণ ও ব্যস্ততম জায়গা। ঢাকা ও ব্রাহ্মনবাড়িয়া থেকে আসা যাওয়ার একমাত্র রাস্তা এটি । এই মোড়ে বাঞ্ছারামপুরের রুপকার ক্যাপ্টেন এবি তাজুল ইসলাম এমপির নামে একটি চত্বর নির্মাণ করা হবে। এদের একাধিক বার নোটিশ দেওয়ার পরেও তারা স্থাপনা সরিয়ে না নেওয়ায় আজ এই উচ্ছেদ অভিযান পরিচালনা করা হয়েছে।
বাঞ্ছারামপুরে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ অবিযানের ছবি

ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুরে জগন্নাথপুর গ্রামের মাতুর বাড়ির মোড়ে সড়ক ও জনপদ এর রাস্তা দখল করে অবৈধভাবে গড়ে উঠা শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ করেছেন পৌর মেয়র মো: খলিলুর রহমান টিপু(মোল্লা)। আজ বুধবার দুপুরে মেয়রের নেতৃত্বে অর্ধশতাধিক শ্রমিক এই উচ্ছেদ অভিযান চালায় । কয়েক বছর যাবত স্থানীয় কিছু প্রভাবশালী ব্যাক্তি অবৈধভাবে সড়ক ও জনপদের জায়গা দখল করে দোকান ঘর নির্মাণ করে ব্যাবসা ও ভাড়া দিয়ে আসছে। এই সকল অবৈধ স্থাপনার কারনে এই এলাকার জানযট লেগে থাকতো। বাঞ্ছারামপুর পৌর মেয়র এই অবৈধ দখলদারদের তাদের স্থাপনা সরিয়ে নিতে একাধিক বার নোটিশ দিলেও তারা আমলে নেয়নি।
এসময় উপস্থিত ছিলেন পৌর কাউন্সিলর মো: খোরশেদ আলম শাহিন, মো: হকসাব মিয়া, নাজমুল হাসান টুটুল, আলাউদ্দিন মিয়া, মোবারক হোসেন প্রমূখ।
বাঞ্ছারামপুর পৌরসভার মেয়র খলিলুর রহমান টিপু মোল্লা জানান, মাতুর বাড়ির মোড় এলাকায় রাস্তা দখল করে বিভিন্ন ব্যাক্তি দোকান ঘর নির্মাণ করেছে। এই মোড়টি অত্যান্ত গুরুত্বপূর্ণ ও ব্যস্ততম জায়গা। ঢাকা ও ব্রাহ্মনবাড়িয়া থেকে আসা যাওয়ার একমাত্র রাস্তা এটি । এই মোড়ে বাঞ্ছারামপুরের রুপকার ক্যাপ্টেন এবি তাজুল ইসলাম এমপির নামে একটি চত্বর নির্মাণ করা হবে। এদের একাধিক বার নোটিশ দেওয়ার পরেও তারা স্থাপনা সরিয়ে না নেওয়ায় আজ এই উচ্ছেদ অভিযান পরিচালনা করা হয়েছে।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
error: Content is protected !!
error: Content is protected !!