শিরোনাম
১২:০১ মিনিটে বঙ্গবন্ধুর প্রতি বাঞ্ছারামপুর পৌর ছাত্রলীগের শ্রদ্ধা নিবেদন শেখ রাসেল জাতীয় শিশু- কিশোর পরিষদের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন বাঞ্ছারামপুরে ভাষা শহীদদের প্রতি পৌর ছাত্রলীগ এর শ্রদ্ধাঞ্জলী বাঞ্ছারামপুরে ভাষা শহীদদের প্রতি উপজেলা স্বেচ্ছাসেবকলীগের শ্রদ্ধাঞ্জলী বাঞ্ছারামপুরে ভাষা শহীদদের প্রতি উপজেলা ছাত্রলীগ এর শ্রদ্ধাঞ্জলী বাঞ্ছারামপুরে চেয়ারম্যান প্রার্থী কামরুল সিকদার এর উপর অতর্কিত হামলা, ছাত্রলীগ নেতা মনিরসহ গুরুতর আহত-৩ এ্যাড. নজরুল ইসলাম মেয়র এর নেতৃত্বে বদলে গেছে হোমনা পৌরসভা বাঞ্ছারামপুরে নারী নির্যাতন প্রতিরোধে মানববন্ধন ও বেগম রোকেয়া দিবস পালন শাহাদাৎ হোসেন শোভন এর জন্মদিন উপলক্ষে দোয়া মাহফিল অনুষ্ঠিত গোলাম সারোয়ার সাঈদীর মৃত্যুতে বাংলাদেশ বন্ধু পরিষদের শোক
মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ০৩:০৮ অপরাহ্ন

শেখ রাসেল জাতীয় শিশু- কিশোর পরিষদের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

রিপোটারের নাম / ৩৬৪ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী, ২০২১

o

আমাদের জন্ম-বিপ্লবের জন্য এই স্লোগান নিয়ে
১৯৮৯ সালের ২০শে ফেব্রুয়ারি, বঙ্গবন্ধু কন্যা, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নিজ হাতে গড়া সংগঠন, শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদ এর ৩৩তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদ, কেন্দ্রীয় কমিটি কর্তৃক আয়োজিত শিশু-কিশোরদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

সংগঠনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান জনাব রকিবুর রহমান এর সভাপতিত্বে ও আইন বিষয়ক সম্পাদক ব্যারিষ্টার জাহাঙ্গীর হোসেন রনির সঞ্চালনায় অনুষ্ঠানে
প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক, সড়ক ও সেতু মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী জনাব ওবায়দুল কাদের এমপি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৎস ও পানিসম্পদ মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী জনাব শ ম রেজাউল করিম এমপি। মাননীয় প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ও বাংলাদেশ আওয়ামীলীগের দপ্তর সম্পাদক ব্যারিষ্টার বিপ্লব বড়ুয়া। নারায়ণগঞ্জ-২ আসনের মাননীয় সংসদ সদস্য জনাব নজরুল ইসলাম বাবু এমপি। সংগঠনের প্রতিষ্ঠাতা মহাসচিব জনাব মাহমুদ উস সামাদ চৌধুরী এমপি। আরও উপস্থিত ছিলেন সাবেক সংসদ সদস্য ও শেখ রাসেল জাতীয় শিশু- কিশোর পরিষদের সম্মানিত উপদেষ্টা জনাব সিরাজুল ইসলাম মোল্লা। বিশিষ্ঠ শিল্পপতি ও সংগঠনের সম্মানিত উপদেষ্টা জনাব তরফদার মোঃ রুহুল আমিন।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত ও স্বাগত ভাষন পরিবেশন করেন সংগঠনের সাংগঠনিক সচিব, সাবেক ছাত্রলীগ নেতা জনাব কে এম শহিদ উল্লাহ। এসময় বক্তারা বলেন শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ একটি সু-সংগঠিত শক্তিশালী সংগঠন।
এই সংগঠন মাদক,সন্ত্রাস, চাদবাজ,দুর্নীতি সহ সমস্ত অনিয়ম বন্ধে কাজ করে যাবে। সকল মতাদর্শের মানুষের কাছে বাংলাদেশের মুক্তিযোদ্ধের সঠিক ইতিহাস তুলে ধরবে এবং জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা বিনির্মানে এই সংগঠন যথাযথ ভূমিকা রাখবে এমনটাই প্রত্যাশা করেন তারা ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
error: Content is protected !!
error: Content is protected !!