শিরোনাম
বাঞ্ছারামপুরে জনি চেয়ারম্যান এর বিকল্প নেই জনপ্রিয়তার শীর্ষে জনি চেয়ারম্যান বাঞ্ছারামপুরে ডাকাত আতঙ্ক , উদাসীন প্রশাসন টাঙ্গাইল সাহিত্য সংসদের উদ্যোগে কবি এ.এম.ইকবালকে কবি ও শহীদ বুদ্ধিজীবী নিত্যানন্দ পাল স্মৃতি পুরস্কার প্রদান দেশবাসী উন্নয়ন ও অগ্রগতির স্বার্থে নৌকায় ভোট দিয়েছে- ক্যাপ্টেন তাজ ব্রাহ্মণবাড়িয়া-০৬ আসনে নৌকার মাঝি ক্যাপ্টেন এবি তাজুল ইসলাম বেসরকারিভাবে নির্বাচিত ইউএনও এবং ওসি বদলীর নির্দেশ দিয়েছে ইসি বাঞ্ছারামপুরে মাটি চুরির অভিযোগে ভ্রাম্যমাণ আদালতে জরিমানা দিলো ইউপি সদস্যের স্বামী আখাউড়ায় বাজারে পেঁয়াজের কড়া ঝাঁজ! সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে চৌদ্দগ্রাম প্রেসক্লাবের উদ্যোগে প্রতিবাদসভা ও মানববন্ধন
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৭:৪৫ অপরাহ্ন

ক্যাপ্টেন এবি তাজুল ইসলাম এমপির ঈদ উপহার বিতরণ করেন আনিছুজ্জামান বকুল

রিপোটারের নাম / ২৭১ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ২৩ এপ্রিল, ২০২৩

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ক্যাপ্টেন এবি তাজুল ইসলাম এমপির পক্ষ থেকে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ঈদ উপহার ( শাড়ি,লুঙ্গী) বিতরণ করেছেন ছলিমাবাদ ইউনিয়ন আওয়ামিলীগ এর সভাপতি আনিছুজ্জামান বকুল।
শুক্রবার দুপুরে ছলিমাবাদ ইউনিয়নের ৯টি ওয়ার্ডের আওয়ামীলীগের নেতৃবৃন্দের কাছে ঈদ উপহার বিতরণ করেছেন তিনি।
এসময় উপস্থিত ছিলেন ছলিমাবাদ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জালাল উদ্দিন, সাবেক ইউপি চেয়ারম্যান রুস্তম আলম, উপজেলা আওয়ামীলীগের উপদেষ্টা সদস্য মোস্তফা কামাল কাজল, ইউনিয়ন আওয়ামিলীগ এর যুগ্ম সম্পাদক মাহাবুবুর রহমান কালা, আলমগীর হোসেন, ইউনিয়ন শ্রমীকলীগের সাবেক আহবায়ক তারা মিয়া, ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন মোক্তার সহ ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামীলীগের নেতৃবৃন্দ এসময় উপস্থিত ছিলেন।
ইউনিয়ন আওয়ামিলীগ সুত্রে জানা গেছে, স্থানীয় সংসদ সদস্য ডঃ ক্যাপ্টেন এবি তাজুল ইসলাম এমপি ছলিমাবাদ ইউনিয়নের বিভিন্ন শ্রেনীর মানুষের জন্য ১হাজার শাড়ি, লুঙ্গী পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে উপহার প্রদান করেন। এসব উপহার সামগ্রী ইউনিয়ন আওয়ামিলীগের দলীয় কার্যালয়ে  সভাপতি আনিছুজ্জামান বকুল সকল নেতাকর্মীদের নিয়ে সঠিকভাবে বিতরণ করেন।
এছাড়াও ইউনিয়ন আওয়ামিলীগের সভাপতি আনিছুজ্জামান বকুল – ক্যাপ্টেন এবি তাজুল ইসলাম এমপির ঈদ উপহার বিতরণ কর্মসূচি সঠিকভাবে বাস্তবায়নের জন্য প্রতিটি ওয়ার্ডে তদারকি করেন। অংশ হিসেবে ছলিমাবাদ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জালাল উদ্দিন ঈদ উপহার হতদরিদ্র মানুষের মাঝে বিতরণ করেছেন। শুক্রবার বিকেলে তার গ্রামের বাড়িতে আনুষ্ঠানিক ভাবে ঈদ উপহার বিতরণ করেন তিনি।
ইউনিয়ন আওয়ামিলীগ সভাপতি আনিছুজ্জামান বকুল বলেন, বাঞ্ছারামপুরের মাটি ও মানুষের প্রিয় নেতা ক্যাপ্টেন তাজ ভাই ছলিমাবাদ ইউনিয়ন বাসীর জন্য ঈদ উপহার প্রদান করেছেন। এজন্য ছলিমাবাদ ইউনিয়ন আওয়ামিলীগের পক্ষ থেকে ওনাকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই। তাজ ভাই জিবনের ঝুঁকি নিয়ে করোনাকালীন সময়ে বাঞ্চারামপুর বাসীর সেবায় নিয়োজিত ছিলেন । সবসময়ই তাজ ভাই মানুষের বিপদে আপদে পাশে থাকেন। ওনার জন্য সকলে দোয়া করবেন৷ এছাড়াও আনিছুজ্জামান বকুল আগামী জাতীয় সংসদ নির্বাচনে সকল নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে একযুগে কাজ করার আহবান জানান। যেকোনো মূল্যে ক্যাপ্টেন তাজ সাহেবকে বিজয়ী করার লক্ষ্যে আওয়ামীলীগ ও সকল সহযোগী সংগঠনের নেতাকর্মীদের নির্দেশ প্রদান করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
error: Content is protected !!
error: Content is protected !!