শিরোনাম
মুক্তিযুদ্ধে পুলিশের ভূমিকা বাঞ্ছারামপুরে জনি চেয়ারম্যান এর বিকল্প নেই জনপ্রিয়তার শীর্ষে জনি চেয়ারম্যান বাঞ্ছারামপুরে ডাকাত আতঙ্ক , উদাসীন প্রশাসন টাঙ্গাইল সাহিত্য সংসদের উদ্যোগে কবি এ.এম.ইকবালকে কবি ও শহীদ বুদ্ধিজীবী নিত্যানন্দ পাল স্মৃতি পুরস্কার প্রদান দেশবাসী উন্নয়ন ও অগ্রগতির স্বার্থে নৌকায় ভোট দিয়েছে- ক্যাপ্টেন তাজ ব্রাহ্মণবাড়িয়া-০৬ আসনে নৌকার মাঝি ক্যাপ্টেন এবি তাজুল ইসলাম বেসরকারিভাবে নির্বাচিত ইউএনও এবং ওসি বদলীর নির্দেশ দিয়েছে ইসি বাঞ্ছারামপুরে মাটি চুরির অভিযোগে ভ্রাম্যমাণ আদালতে জরিমানা দিলো ইউপি সদস্যের স্বামী আখাউড়ায় বাজারে পেঁয়াজের কড়া ঝাঁজ!
সোমবার, ২৪ জুন ২০২৪, ১২:৩৬ অপরাহ্ন

দেশবাসী উন্নয়ন ও অগ্রগতির স্বার্থে নৌকায় ভোট দিয়েছে- ক্যাপ্টেন তাজ

নিজস্ব প্রতিনিধি / ৭৩ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ৮ জানুয়ারী, ২০২৪
বাঞ্ছারামপুর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ব্রাহ্মণবাড়িয়া-৬ আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী ক্যাপ্টেন এবি তাজুল ইসলাম নৌকা প্রতীক নিয়ে ১ লাখ ৯২ হাজার ৯১৩ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। বিজয়ী হয়ে ক্যাপ্টেন (অব:) এবি তাজুল ইসলাম এমপি বলেন, এই জয় উপজেলা বাঞ্ছারামপুর বাসীর। দেশবাসী উন্নয়ন ও অগ্রগতির স্বার্থে নৌকায় ভোট দিয়েছে। জননেত্রী শেখ হাসিনার সরকার অতীতেও মানুুষের ভাগ্য পরিবর্তনে কাজ করে গেছেন। আর বিএনপি জামায়াতকে লাল কার্ড দেখিয়ে সর্বসাধারন বিতাড়িত করেছে এবং আওয়ামী লীগ সরকারের পক্ষেই রায় প্রদান করেছেন। আমি আশা করছি শতভাগ মানুষ বাঞ্ছারামপুরের উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে আমাকে নৌকা মার্কায় ভোট দিয়ে বিজয়ী করেছে। আমি বাঞ্ছারামপুর উপজেলাবাসীর ভাগ্য উন্নয়নে কাজ করে যাবো। এই নির্বাচনে বাঞ্ছারামপুরের উন্নয়নের স্বার্থে আওয়ামী লীগ নেতাকর্মীদের পাশাপাশি বিএনপি সমর্থিত নেতাকর্মীসহ অন্যান্য দলের কমীরাও নৌকা মার্কায় ভোট দিয়েছেন। এই জন্যে বাঞ্ছারামপুর বাসীর প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি। গতকাল ফলাফল ঘোষনার পরে প্রতিদিনের নিউজকে তিনি একথা বলেন তার নিকটতম প্রতিদ্বন্দী জাতীয় পার্টির প্রার্থী মোঃ আমজাদ হোসেন লাঙ্গল প্রতীক নিয়ে ২৬৬৬ ভোট, বাংলাদেশ সুপ্রিম পার্টির কবির মিয়া একতারা প্রতীক নিয়ে ১৩৯১ ভোট, ন্যাশনাল পিপলস পার্টির মোঃ শফিকুল ইসলাম আম প্রতীকে ১৭৩১ ভোট পান। উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে সহকারী রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহা. আবুল মুনসুর এই ফলাফল ঘোষণা করেন। গতকাল ৭জানুয়ারি সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ৯১টি ভোট কেন্দ্রে ভোট গ্রহন অনুষ্ঠিত হয়। মোট ২লক্ষ ৬৪হাজার ৪শত ৩৩জন ভোটারের মাঝে ১লক্ষ ৯৮ হাজার ৭০১জন ভোটাধিকার প্রয়োগ করেন। কোনো অঘটন ছাড়াই বাঞ্ছারামপুরে শান্তিপূর্ণভাবে নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ব্রাহ্মণবাড়িয়া-৬ আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী ক্যাপ্টেন এবি তাজুল ইসলাম নৌকা প্রতীক নিয়ে ১ লাখ ৯২ হাজার ৯১৩ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। বিজয়ী হয়ে ক্যাপ্টেন (অব:) এবি তাজুল ইসলাম এমপি বলেন, এই জয় উপজেলা বাঞ্ছারামপুর বাসীর। দেশবাসী উন্নয়ন ও অগ্রগতির স্বার্থে নৌকায় ভোট দিয়েছে। জননেত্রী শেখ হাসিনার সরকার অতীতেও মানুুষের ভাগ্য পরিবর্তনে কাজ করে গেছেন। আর বিএনপি জামায়াতকে লাল কার্ড দেখিয়ে সর্বসাধারন বিতাড়িত করেছে এবং আওয়ামী লীগ সরকারের পক্ষেই রায় প্রদান করেছেন। আমি আশা করছি শতভাগ মানুষ বাঞ্ছারামপুরের উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে আমাকে নৌকা মার্কায় ভোট দিয়ে বিজয়ী করেছে। আমি বাঞ্ছারামপুর উপজেলাবাসীর ভাগ্য উন্নয়নে কাজ করে যাবো। এই নির্বাচনে বাঞ্ছারামপুরের উন্নয়নের স্বার্থে আওয়ামী লীগ নেতাকর্মীদের পাশাপাশি বিএনপি সমর্থিত নেতাকর্মীসহ অন্যান্য দলের কমীরাও নৌকা মার্কায় ভোট দিয়েছেন। এই জন্যে বাঞ্ছারামপুর বাসীর প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি। গতকাল ফলাফল ঘোষনার পরে প্রতিদিনের নিউজকে তিনি একথা বলেন
তার নিকটতম প্রতিদ্বন্দী জাতীয় পার্টির প্রার্থী মোঃ আমজাদ হোসেন লাঙ্গল প্রতীক নিয়ে ২৬৬৬ ভোট, বাংলাদেশ সুপ্রিম পার্টির কবির মিয়া একতারা প্রতীক নিয়ে ১৩৯১ ভোট, ন্যাশনাল পিপলস পার্টির মোঃ শফিকুল ইসলাম আম প্রতীকে ১৭৩১ ভোট পান।
উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে সহকারী রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহা. আবুল মুনসুর এই ফলাফল ঘোষণা করেন।
গতকাল ৭জানুয়ারি সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ৯১টি ভোট কেন্দ্রে ভোট গ্রহন অনুষ্ঠিত হয়। মোট ২লক্ষ ৬৪হাজার ৪শত ৩৩জন ভোটারের মাঝে ১লক্ষ ৯৮ হাজার ৭০১জন ভোটাধিকার প্রয়োগ করেন। কোনো অঘটন ছাড়াই বাঞ্ছারামপুরে শান্তিপূর্ণভাবে নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
error: Content is protected !!
error: Content is protected !!