শিরোনাম
বাঞ্ছারামপুরে জনি চেয়ারম্যান এর বিকল্প নেই জনপ্রিয়তার শীর্ষে জনি চেয়ারম্যান বাঞ্ছারামপুরে ডাকাত আতঙ্ক , উদাসীন প্রশাসন টাঙ্গাইল সাহিত্য সংসদের উদ্যোগে কবি এ.এম.ইকবালকে কবি ও শহীদ বুদ্ধিজীবী নিত্যানন্দ পাল স্মৃতি পুরস্কার প্রদান দেশবাসী উন্নয়ন ও অগ্রগতির স্বার্থে নৌকায় ভোট দিয়েছে- ক্যাপ্টেন তাজ ব্রাহ্মণবাড়িয়া-০৬ আসনে নৌকার মাঝি ক্যাপ্টেন এবি তাজুল ইসলাম বেসরকারিভাবে নির্বাচিত ইউএনও এবং ওসি বদলীর নির্দেশ দিয়েছে ইসি বাঞ্ছারামপুরে মাটি চুরির অভিযোগে ভ্রাম্যমাণ আদালতে জরিমানা দিলো ইউপি সদস্যের স্বামী আখাউড়ায় বাজারে পেঁয়াজের কড়া ঝাঁজ! সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে চৌদ্দগ্রাম প্রেসক্লাবের উদ্যোগে প্রতিবাদসভা ও মানববন্ধন
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৪:২০ পূর্বাহ্ন

আখাউড়ায় অটোরিকসার ধাক্কায় মটরসাইকেল চালক নিহত

নিজস্ব প্রতিনিধি / ২১৩ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ১১ জানুয়ারী, ২০২২
ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় ব্যাটারি চালিত অটোরিকসার ধাক্কায় ইমাম হোসেন ( ৩০) নামের এক যুবক নিহত হয়েছে।  মঙ্গলবার দুপুর ১ টার দিকে পৌরশহরের খরমপুর এলাকায় এ দূর্ঘটনা ঘটে। নিহত ইমাম হোসেন উপজেলার উত্তর ইউনিয়নের চানপুর গ্রামের মৃত শিরু মোল্লার ছেলে। আখাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কমিউনিটি মেডিকেল সহকারি অফিসার সজীব দেবনাথ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, দুপুরের দিকে  খরমপুর এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি ব্যাটারি চালিত অটোরিক্সা ধাক্কা দিলে মটরসাইকেল চালক ইমাম হোসেন রাস্তার পাশে ছিটকে পড়ে গুরুতর আহত হয়। এসময় পথচারী ও স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে তাকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। পরে ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় ব্যাটারি চালিত অটোরিকসার ধাক্কায় ইমাম হোসেন ( ৩০) নামের এক যুবক নিহত হয়েছে।

মঙ্গলবার দুপুর ১ টার দিকে পৌরশহরের খরমপুর এলাকায় এ দূর্ঘটনা ঘটে।

নিহত ইমাম হোসেন উপজেলার উত্তর ইউনিয়নের চানপুর গ্রামের মৃত শিরু মোল্লার ছেলে।

আখাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কমিউনিটি মেডিকেল সহকারি অফিসার সজীব দেবনাথ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, দুপুরের দিকে  খরমপুর এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি ব্যাটারি চালিত অটোরিক্সা ধাক্কা দিলে মটরসাইকেল চালক ইমাম হোসেন রাস্তার পাশে ছিটকে পড়ে গুরুতর আহত হয়। এসময় পথচারী ও স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে তাকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। পরে ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
error: Content is protected !!
error: Content is protected !!