শিরোনাম
বাঞ্ছারামপুরে জনি চেয়ারম্যান এর বিকল্প নেই জনপ্রিয়তার শীর্ষে জনি চেয়ারম্যান বাঞ্ছারামপুরে ডাকাত আতঙ্ক , উদাসীন প্রশাসন টাঙ্গাইল সাহিত্য সংসদের উদ্যোগে কবি এ.এম.ইকবালকে কবি ও শহীদ বুদ্ধিজীবী নিত্যানন্দ পাল স্মৃতি পুরস্কার প্রদান দেশবাসী উন্নয়ন ও অগ্রগতির স্বার্থে নৌকায় ভোট দিয়েছে- ক্যাপ্টেন তাজ ব্রাহ্মণবাড়িয়া-০৬ আসনে নৌকার মাঝি ক্যাপ্টেন এবি তাজুল ইসলাম বেসরকারিভাবে নির্বাচিত ইউএনও এবং ওসি বদলীর নির্দেশ দিয়েছে ইসি বাঞ্ছারামপুরে মাটি চুরির অভিযোগে ভ্রাম্যমাণ আদালতে জরিমানা দিলো ইউপি সদস্যের স্বামী আখাউড়ায় বাজারে পেঁয়াজের কড়া ঝাঁজ! সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে চৌদ্দগ্রাম প্রেসক্লাবের উদ্যোগে প্রতিবাদসভা ও মানববন্ধন
রবিবার, ১২ মে ২০২৪, ১০:০১ অপরাহ্ন

৬ হাজার পিস ইয়াবাসহ হোয়াইক্যংয়ের ছাত্তার আটক

বান্দরবন প্রতিনিধি / ২৩৬ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ১১ জানুয়ারী, ২০২২
নাইক্ষ্যংছড়ির ঘুমধুম পুলিশ তদন্ত কেন্দ্র টহল দলের অভিযানে ৬ হাজার পিস ইয়াবাসহ আব্দুস সাত্তার(৩৫) নামের এক মাদক কারবারি আটক হয়েছে। ধৃত মাদক কারবারি টেকনাফ উপজেলার হোয়াইক্যং ইউনিয়নের কান্জর পাড়ার নাজির হোসেন ও হোসনে আরা দম্পতির ছেলে। ১১ জানুয়ারী দুপুর দেড়টার দিকে ঘুমধুমস্থ ইয়াহিয়া গার্ডেনের প্রবেশ মুখ থেকে সন্দেহভাজন হিসেবে তাকে আটক করে দেহ তল্লাশীতে ৬ হাজার পিস ইয়াবা পাওয়া যায়।অভিযানে নেতৃত্ব দেন ঘুমধুম পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ পুলিশ পরিদর্শক মোঃসোহাগ রানা ও সঙ্গীয় ফোর্স। এ সংক্রান্তে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের আইনের সংশ্লিষ্ট ধারায় নাইক্ষ্যংছড়ি থানায় মামলা রুজু প্রক্রিয়াধীন রয়েছে এমনটাই নিশ্চিত করেন নাইক্ষ্যংছড়ি থানার ওসি মুহাম্মদ আলমগীর হোসেন।
ঘুমধুমে ৬ হাজার পিস ইয়াবাসহ হোয়াইক্যংয়ের ছাত্তার আটক

নাইক্ষ্যংছড়ির ঘুমধুম পুলিশ তদন্ত কেন্দ্র টহল দলের অভিযানে ৬ হাজার পিস ইয়াবাসহ আব্দুস সাত্তার(৩৫) নামের এক মাদক কারবারি আটক হয়েছে।

ধৃত মাদক কারবারি টেকনাফ উপজেলার হোয়াইক্যং ইউনিয়নের কান্জর পাড়ার নাজির হোসেন ও হোসনে আরা দম্পতির ছেলে।
১১ জানুয়ারী দুপুর দেড়টার দিকে ঘুমধুমস্থ ইয়াহিয়া গার্ডেনের প্রবেশ মুখ থেকে সন্দেহভাজন হিসেবে তাকে আটক করে দেহ তল্লাশীতে ৬ হাজার পিস ইয়াবা পাওয়া যায়।অভিযানে নেতৃত্ব দেন ঘুমধুম পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ পুলিশ পরিদর্শক মোঃসোহাগ রানা ও সঙ্গীয় ফোর্স।

এ সংক্রান্তে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের আইনের সংশ্লিষ্ট ধারায় নাইক্ষ্যংছড়ি থানায় মামলা রুজু প্রক্রিয়াধীন রয়েছে এমনটাই নিশ্চিত করেন নাইক্ষ্যংছড়ি থানার ওসি মুহাম্মদ আলমগীর হোসেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
error: Content is protected !!
error: Content is protected !!