শিরোনাম
বাঞ্ছারামপুরে জনি চেয়ারম্যান এর বিকল্প নেই জনপ্রিয়তার শীর্ষে জনি চেয়ারম্যান বাঞ্ছারামপুরে ডাকাত আতঙ্ক , উদাসীন প্রশাসন টাঙ্গাইল সাহিত্য সংসদের উদ্যোগে কবি এ.এম.ইকবালকে কবি ও শহীদ বুদ্ধিজীবী নিত্যানন্দ পাল স্মৃতি পুরস্কার প্রদান দেশবাসী উন্নয়ন ও অগ্রগতির স্বার্থে নৌকায় ভোট দিয়েছে- ক্যাপ্টেন তাজ ব্রাহ্মণবাড়িয়া-০৬ আসনে নৌকার মাঝি ক্যাপ্টেন এবি তাজুল ইসলাম বেসরকারিভাবে নির্বাচিত ইউএনও এবং ওসি বদলীর নির্দেশ দিয়েছে ইসি বাঞ্ছারামপুরে মাটি চুরির অভিযোগে ভ্রাম্যমাণ আদালতে জরিমানা দিলো ইউপি সদস্যের স্বামী আখাউড়ায় বাজারে পেঁয়াজের কড়া ঝাঁজ! সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে চৌদ্দগ্রাম প্রেসক্লাবের উদ্যোগে প্রতিবাদসভা ও মানববন্ধন
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৯:০৯ অপরাহ্ন

“তুই কাফনের কাপড় পরে তৈরি থাক” প্রবীণ আ’লীগ নেতা মোল্লাকে হত্যার হুমকি

নিজস্ব প্রতিনিধি / ৩০১ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ৫ ফেব্রুয়ারী, ২০২২
"তুই কাফনের কাপড় পরে তৈরি থাক" ডায়ালগে প্রবীণ আ'লীগ নেতাকে হত্যার হুমকি বাঞ্ছারামপুর ( ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধিঃ " তুই কাফনের কাপড় পরে তৈরি থাক, যেকোনো মূহুর্তে তোর মৃত্যু পরোয়ানা জারি হইতে পারে, আমরা তোর আশে পাশে আছি " ফিল্ম স্টাইলে মোবাইল ফোনের মাধ্যমে এই ডায়ালগ দিয়ে প্রবীণ আওয়ামী লীগ সভাপতি কে হত্যার হুমকির অভিযোগ পাওয়া গেছে। ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর উপজেলার প্রবীণ আওয়ামীলীগ নেতা, মানিকপুর ইউনিয়ন আওয়ামিলীগের ৬বারের নির্বাচিত সভাপতি নূর মোহাম্মদ মোল্লা গত ২৭ নভেম্বর ২০২১ খ্রিঃ রোজ শনিবার বাঞ্ছারামপুর মডেল থানায় একটি লিখিত অভিযোগ করেন । এঘটনায় উপজেলার আওয়ামীলীগের সকল নেতাকর্মী এবং জনসাধারণের মাঝে চলছে আলোচনা সমালোচনা। হুমকি প্রদানকারীদের দ্রুত আইনের আওতায় আনার জোর দাবী আওয়ামিলীগ সহ স্থানীয় এলাকাবাসীর। অভিযোগ সূত্রে জানা যায়, গত ২৫ নভেম্বর ২০২১ খ্রিঃ বৃহস্পতিবার রাত ১টা ২০ মিনিটে মোবাইলে ফোন দিয়ে তাকে হত্যার হুমকি এবং ভয়ভীতি দেখানো হয় হুমকি দেয়া অজ্ঞাত সন্ত্রাসীদের মোবাইল হলো- ০১৮৪১১৭০৬৫৯,+১৩০৬২৬১৩২৩৯। এব্যাপারে নূর মোহাম্মদ মোল্লা বলেন রাত ১টা২০ এর দিকে আমাকে ফোন দিয়ে বলে, তুই কাফনের কাপড় পরে তৈরি থাক, যেকোনো মূহুর্তে তোর মৃত্যু পরোয়ানা জারি হইতে পারে, আমরা তোর আশে পাশে আছি । এছাড়াও আমাকে গালমন্দ করা হয়। এরপর থেকে আমি এবং আমার পরিবারের সদস্যরা নিরাপত্তাহীনতায় ভোগছি । আমি প্রশাসন এবং সাংবাদিক ভাইদের সহযোগীতা চাই। আপনারা আমাকে বাচান। আমার একটাই দোষ কারন আমি বঙ্গবন্ধুর সৈনিক। ৫০বছর ধরে আওয়ামীলীগ করি এবং ৩০ বছর ধরে আমি আওয়ামিলীগ এর সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছি ৷ দয়া করে আমাকে একটু সহযোগিতা করেন । তবে অভিযোগে উল্লেখ করা ০১৮৪১১৭০৬৫৯ নাম্বারে ফোন দিয়ে সাংবাদিক পরিচয় দিলে অজ্ঞাত ব্যাক্তিটি তার পরিচয় দেয়, তার নাম ওবায়দুল্লাহ তিনি মানিকপুর ইউনিয়ন পরিষদের সদ্য সাবেক চেয়ারম্যান আব্দুর রহিম তার চাচা হয় এবং বাঞ্ছারামপুর উপজেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেছেন। এসময় তিনি বলেন, এই অভিযোগ মিথ্যা ও ভিত্তিহীন। বাঞ্ছারামপুর মডেল থানার অফিসার ইনচার্জ রাজু আহমেদ বলেন, অভিযোগ পেয়েছি, অভিযোগের তদন্ত সাপেক্ষ প্রয়োজনীয় ব্যবস্থা নিবো।
তুই কাফনের কাপড় পরে তৈরি থাক" ডায়ালগে প্রবীণ আ'লীগ নেতা নূর মোহাম্মদ মোল্লাকে হত্যার হুমকি

” তুই কাফনের কাপড় পরে তৈরি থাক, যেকোনো মূহুর্তে তোর মৃত্যু পরোয়ানা জারি হইতে পারে, আমরা তোর আশে পাশে আছি ” ফিল্ম স্টাইলে মোবাইল ফোনের মাধ্যমে এই ডায়ালগ দিয়ে প্রবীণ আওয়ামী লীগ সভাপতি কে হত্যার হুমকির অভিযোগ পাওয়া গেছে। ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর উপজেলার প্রবীণ আওয়ামীলীগ নেতা, মানিকপুর ইউনিয়ন আওয়ামিলীগের ৬বারের নির্বাচিত সভাপতি নূর মোহাম্মদ মোল্লা গত ২৭ নভেম্বর ২০২১ খ্রিঃ রোজ শনিবার বাঞ্ছারামপুর মডেল থানায় একটি লিখিত অভিযোগ করেন । এঘটনায় উপজেলার আওয়ামীলীগের সকল নেতাকর্মী এবং জনসাধারণের মাঝে চলছে আলোচনা সমালোচনা। হুমকি প্রদানকারীদের দ্রুত আইনের আওতায় আনার জোর দাবী আওয়ামিলীগ সহ স্থানীয় এলাকাবাসীর।
অভিযোগ সূত্রে জানা যায়, গত ২৫ নভেম্বর ২০২১ খ্রিঃ বৃহস্পতিবার রাত ১টা ২০ মিনিটে মোবাইলে ফোন দিয়ে তাকে হত্যার হুমকি এবং ভয়ভীতি দেখানো হয় হুমকি দেয়া অজ্ঞাত সন্ত্রাসীদের মোবাইল হলো- ০১৮৪১১৭০৬৫৯,+১৩০৬২৬১৩২৩৯।

এব্যাপারে নূর মোহাম্মদ মোল্লা বলেন রাত ১টা২০ এর দিকে আমাকে ফোন দিয়ে বলে, তুই কাফনের কাপড় পরে তৈরি থাক, যেকোনো মূহুর্তে তোর মৃত্যু পরোয়ানা জারি হইতে পারে, আমরা তোর আশে পাশে আছি । এছাড়াও আমাকে গালমন্দ করা হয়। এরপর থেকে আমি এবং আমার পরিবারের সদস্যরা নিরাপত্তাহীনতায় ভোগছি । আমি প্রশাসন এবং সাংবাদিক ভাইদের সহযোগীতা চাই। আপনারা আমাকে বাচান। আমার একটাই দোষ কারন আমি বঙ্গবন্ধুর সৈনিক। ৫০বছর ধরে আওয়ামীলীগ করি এবং ৩০ বছর ধরে আমি আওয়ামিলীগ এর সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছি ৷ দয়া করে আমাকে একটু সহযোগিতা করেন ।

তবে অভিযোগে উল্লেখ করা ০১৮৪১১৭০৬৫৯ নাম্বারে ফোন দিয়ে সাংবাদিক পরিচয় দিলে অজ্ঞাত ব্যাক্তিটি তার পরিচয় দেয়, তার নাম ওবায়দুল্লাহ তিনি মানিকপুর ইউনিয়ন পরিষদের সদ্য সাবেক চেয়ারম্যান আব্দুর রহিম তার চাচা হয় এবং বাঞ্ছারামপুর উপজেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেছেন। এসময় তিনি বলেন, এই অভিযোগ মিথ্যা ও ভিত্তিহীন।
বাঞ্ছারামপুর মডেল থানার অফিসার ইনচার্জ রাজু আহমেদ বলেন, অভিযোগ পেয়েছি, অভিযোগের তদন্ত সাপেক্ষ প্রয়োজনীয় ব্যবস্থা নিবো।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
error: Content is protected !!
error: Content is protected !!