শিরোনাম
বাঞ্ছারামপুরে জনি চেয়ারম্যান এর বিকল্প নেই জনপ্রিয়তার শীর্ষে জনি চেয়ারম্যান বাঞ্ছারামপুরে ডাকাত আতঙ্ক , উদাসীন প্রশাসন টাঙ্গাইল সাহিত্য সংসদের উদ্যোগে কবি এ.এম.ইকবালকে কবি ও শহীদ বুদ্ধিজীবী নিত্যানন্দ পাল স্মৃতি পুরস্কার প্রদান দেশবাসী উন্নয়ন ও অগ্রগতির স্বার্থে নৌকায় ভোট দিয়েছে- ক্যাপ্টেন তাজ ব্রাহ্মণবাড়িয়া-০৬ আসনে নৌকার মাঝি ক্যাপ্টেন এবি তাজুল ইসলাম বেসরকারিভাবে নির্বাচিত ইউএনও এবং ওসি বদলীর নির্দেশ দিয়েছে ইসি বাঞ্ছারামপুরে মাটি চুরির অভিযোগে ভ্রাম্যমাণ আদালতে জরিমানা দিলো ইউপি সদস্যের স্বামী আখাউড়ায় বাজারে পেঁয়াজের কড়া ঝাঁজ! সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে চৌদ্দগ্রাম প্রেসক্লাবের উদ্যোগে প্রতিবাদসভা ও মানববন্ধন
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১১:২৯ পূর্বাহ্ন

বিএনপি এখন নালিশ পার্টিতে পরিণত হয়েছে -এ্যাড. জামাল হোসেন মিয়া

নিজস্ব প্রতিনিধি / ৪৪ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ৪ অক্টোবর, ২০২৩
বিএনপি এখন নালিশ পার্টিতে পরিণত হয়েছে -এ্যাড. জামাল হোসেন মিয়া বিএনপি এখন নালিশ পার্টিতে পরিণত হয়েছে। ওদের কোমর ভেঙে গিয়েছে, কোন আন্দোলনের সুযোগ তাদের নেই বলে মন্তব্য করেছেন, ফরিদপুর জেলা আওয়ামী লীগের শিল্প বাণিজ্য বিষয়ক সম্পাদক, নগরকান্দা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বসুন্ধরা গ্রুপের নির্বাহী পরিচালক অ্যাডভোকেট জামাল হোসেন মিয়া।  তিনি গতকাল (০৩ অক্টোবর) মঙ্গলবার বিকালে নগরকান্দার কদমতলীর চেয়ারম্যান বাড়িতে আওয়ামীলীগ আয়োজিত আগামী ১০ অক্টোবর প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভাঙ্গার জনসভায় আগমন উপলক্ষে প্রস্তুতি সভার প্রধান অতিথির বক্তব্যে তিনি এমন মন্তব্য করেন।  এ সময় তিনি আরো বলেন, আন্দোলন করে আওয়ামী লীগকে ভয় দেখানো যাবে না, আওয়ামী লীগ রাজপথের সংগঠন, বঙ্গবন্ধুর হাতে গড়া সংগঠন, রাজপথে আন্দোলন সংগ্রামের মধ্য দিয়ে আওয়ামী লীগের জন্ম। তাই আওয়ামী লীগকে কোন ভয় দেখিয়ে লাভ নেই।  এসময় এ্যাড. জামাল হোসেন খালেদা জিয়াকে উদ্দেশ্য করে বলেন, নগরকান্দা ও সালথায় আপনার কোনো নেতাকর্মীরা সহিংসতা করলে পাল্টা জবাব দেওয়া হবে পালানোর জায়গা খুঁজে পাবেন না।  উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আঃ মান্নান মোল্লার সভাপতিত্বে সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, তালমা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামাল হোসেন মিয়া, কোদালিয়া শহীদ নগর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মোঃ মিজানুর রহমান, যুবলীগ নেতা ফরিদ মাতুব্বর, সাবেক ছাত্রলীগ সভাপতি মীর আলামিন সহ জেলা উপজেলা পর্যায়ের আওয়ামী লীগ ও তার বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। 
বিএনপি এখন নালিশ পার্টিতে পরিণত হয়েছে -এ্যাড. জামাল হোসেন মিয়া

বিএনপি এখন নালিশ পার্টিতে পরিণত হয়েছে। ওদের কোমর ভেঙে গিয়েছে, কোন আন্দোলনের সুযোগ তাদের নেই বলে মন্তব্য করেছেন, ফরিদপুর জেলা আওয়ামী লীগের শিল্প বাণিজ্য বিষয়ক সম্পাদক, নগরকান্দা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বসুন্ধরা গ্রুপের নির্বাহী পরিচালক অ্যাডভোকেট জামাল হোসেন মিয়া। তিনি গতকাল (০৩ অক্টোবর) মঙ্গলবার বিকালে নগরকান্দার কদমতলীর চেয়ারম্যান বাড়িতে আওয়ামীলীগ আয়োজিত আগামী ১০ অক্টোবর প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভাঙ্গার জনসভায় আগমন উপলক্ষে প্রস্তুতি সভার প্রধান অতিথির বক্তব্যে তিনি এমন মন্তব্য করেন ।

এ সময় তিনি আরো বলেন, আন্দোলন করে আওয়ামী লীগকে ভয় দেখানো যাবে না, আওয়ামী লীগ রাজপথের সংগঠন, বঙ্গবন্ধুর হাতে গড়া সংগঠন, রাজপথে আন্দোলন সংগ্রামের মধ্য দিয়ে আওয়ামী লীগের জন্ম। তাই আওয়ামী লীগকে কোন ভয় দেখিয়ে লাভ নেই। এসময় এ্যাড. জামাল হোসেন খালেদা জিয়াকে উদ্দেশ্য করে বলেন, নগরকান্দা ও সালথায় আপনার কোনো নেতাকর্মীরা সহিংসতা করলে পাল্টা জবাব দেওয়া হবে পালানোর জায়গা খুঁজে পাবেন না। উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আঃ মান্নান মোল্লার সভাপতিত্বে সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, তালমা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামাল হোসেন মিয়া, কোদালিয়া শহীদ নগর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মোঃ মিজানুর রহমান, যুবলীগ নেতা ফরিদ মাতুব্বর, সাবেক ছাত্রলীগ সভাপতি মীর আলামিন সহ জেলা উপজেলা পর্যায়ের আওয়ামী লীগ ও তার বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
error: Content is protected !!
error: Content is protected !!