শিরোনাম
বাঞ্ছারামপুরে জনি চেয়ারম্যান এর বিকল্প নেই জনপ্রিয়তার শীর্ষে জনি চেয়ারম্যান বাঞ্ছারামপুরে ডাকাত আতঙ্ক , উদাসীন প্রশাসন টাঙ্গাইল সাহিত্য সংসদের উদ্যোগে কবি এ.এম.ইকবালকে কবি ও শহীদ বুদ্ধিজীবী নিত্যানন্দ পাল স্মৃতি পুরস্কার প্রদান দেশবাসী উন্নয়ন ও অগ্রগতির স্বার্থে নৌকায় ভোট দিয়েছে- ক্যাপ্টেন তাজ ব্রাহ্মণবাড়িয়া-০৬ আসনে নৌকার মাঝি ক্যাপ্টেন এবি তাজুল ইসলাম বেসরকারিভাবে নির্বাচিত ইউএনও এবং ওসি বদলীর নির্দেশ দিয়েছে ইসি বাঞ্ছারামপুরে মাটি চুরির অভিযোগে ভ্রাম্যমাণ আদালতে জরিমানা দিলো ইউপি সদস্যের স্বামী আখাউড়ায় বাজারে পেঁয়াজের কড়া ঝাঁজ! সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে চৌদ্দগ্রাম প্রেসক্লাবের উদ্যোগে প্রতিবাদসভা ও মানববন্ধন
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৬:২৯ অপরাহ্ন

বাঞ্ছারামপুরকে ভূমিহীন-গৃহহীন মুক্ত ঘোষণা করলেন প্রধানমন্ত্রী

/ ২৪০ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ২২ মার্চ, ২০২৩
বাঞ্ছারামপুরকে ভূমিহীন-গৃহহীন মুক্ত ঘোষণা করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাঞ্ছারামপুর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর উপজেলার ১২৬ ভূমিহীন-গৃহহীন পরিবারের মাঝে জমি সহ প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহারের ঘর হস্তান্তর করা হয়েছে। আজ বুধবার সকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আশ্রয়ন-২ প্রকল্পের আওতায় চতুর্থ পর্যায়ে ঢাকা, সিলেট ও বরিশাল বিভাগে দুই শতাংশ জমিসহ ৩৯ হাজার ৩৬৫টি সেমিপাকা ঘর হস্তান্তর এবং দেশের ৯টি জেলার ২১১টি উপজেলাকে সম্পূর্ণরূপে ভূমিহীন-গৃহহীন মুক্ত ঘোষণা করেন। সরাস‌রি গণভবন থে‌কে বুধবার ১১টার দি‌কে ভি‌ডিও কনফা‌রে‌ন্সের মাধ‌্যমে তি‌নি এই ঘোষণা দেন। অনুষ্ঠান‌টি বাংলা‌দেশ টে‌লি‌ভিশন সরাস‌রি সম্প্রচার করা হয়। বাঞ্ছারামপুর উপজেলা প্রশাসনের আয়োজনে উপ‌জেলা প‌রিষদ মিলনায়তনে অনুষ্ঠান‌টি মাল্টিমিডিয়া প্রজেক্টরের মাধ্যমে সরাসরি উপ‌ভোগ ক‌রেন, আশ্রয়ন প্রক‌ল্পের উপকার ভো‌গি প‌রিবার গুলো। এসময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর উপজেলার ১২৬টি পরিবারের মাঝে জায়গার কবুলিয়ত নামা দলিলসহ ঘর হস্তান্তর করে উক্ত উপজেলাকে ভূমিহীন ও গৃহহীন ঘোষণা করেন। এসময় উপস্থিত ছিলেন বাঞ্ছারামপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা একি মিত্র চাকমা, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) কাজী আতিকুর রহমান, উপজেলা ভাইস চেয়ারম্যান সায়েদুল ইসলাম ভূইয়া বকুল, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা পবিত্র চন্দ্র মন্ডল,মহিলা বিষয়ক কর্মকর্তা রাবেয়া সুলতানা ইভা সহ অন্যান্যরা। এছাড়াও স্থানীয় জনপ্রতি‌নি‌ধি, সাংবা‌দিক, শিক্ষক, মু‌ক্তি‌যোদ্ধা, পু‌লিশ, উপ‌জেলার বি‌ভিন্ন দপ্ত‌রের কর্মকর্তাসহ সুশীল সমা‌জের ব‌্যক্তি‌বর্গ উপ‌স্থিত ছি‌লেন। রফিকুল ইসলাম ০১৬৪২৯৯৯৩৫৯
বাঞ্ছারামপুরকে ভূমিহীন-গৃহহীন মুক্ত ঘোষণা করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর উপজেলার ১২৬ ভূমিহীন-গৃহহীন পরিবারের মাঝে জমি সহ প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহারের ঘর হস্তান্তর করা হয়েছে।
আজ বুধবার সকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আশ্রয়ন-২ প্রকল্পের আওতায় চতুর্থ পর্যায়ে ঢাকা, সিলেট ও বরিশাল বিভাগে দুই শতাংশ জমিসহ ৩৯ হাজার ৩৬৫টি সেমিপাকা ঘর হস্তান্তর এবং দেশের ৯টি জেলার ২১১টি উপজেলাকে সম্পূর্ণরূপে ভূমিহীন-গৃহহীন মুক্ত ঘোষণা করেন।
সরাস‌রি গণভবন থে‌কে বুধবার ১১টার দি‌কে ভি‌ডিও কনফা‌রে‌ন্সের মাধ‌্যমে তি‌নি এই ঘোষণা দেন। অনুষ্ঠান‌টি বাংলা‌দেশ টে‌লি‌ভিশন সরাস‌রি সম্প্রচার করা হয়। বাঞ্ছারামপুর উপজেলা প্রশাসনের আয়োজনে উপ‌জেলা প‌রিষদ মিলনায়তনে অনুষ্ঠান‌টি মাল্টিমিডিয়া প্রজেক্টরের মাধ্যমে সরাসরি উপ‌ভোগ ক‌রেন, আশ্রয়ন প্রক‌ল্পের উপকার ভো‌গি প‌রিবার গুলো।
এসময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর উপজেলার ১২৬টি পরিবারের মাঝে জায়গার কবুলিয়ত নামা দলিলসহ ঘর হস্তান্তর করে উক্ত উপজেলাকে ভূমিহীন ও গৃহহীন ঘোষণা করেন।
এসময় উপস্থিত ছিলেন বাঞ্ছারামপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা একি মিত্র চাকমা, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) কাজী আতিকুর রহমান, উপজেলা ভাইস চেয়ারম্যান সায়েদুল ইসলাম ভূইয়া বকুল, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা পবিত্র চন্দ্র মন্ডল,মহিলা বিষয়ক কর্মকর্তা রাবেয়া সুলতানা ইভা সহ অন্যান্যরা।
এছাড়াও স্থানীয় জনপ্রতি‌নি‌ধি, সাংবা‌দিক, শিক্ষক, মু‌ক্তি‌যোদ্ধা, পু‌লিশ, উপ‌জেলার বি‌ভিন্ন দপ্ত‌রের কর্মকর্তাসহ সুশীল সমা‌জের ব‌্যক্তি‌বর্গ উপ‌স্থিত ছি‌লেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
error: Content is protected !!
error: Content is protected !!