শিরোনাম
বাঞ্ছারামপুরে জনি চেয়ারম্যান এর বিকল্প নেই জনপ্রিয়তার শীর্ষে জনি চেয়ারম্যান বাঞ্ছারামপুরে ডাকাত আতঙ্ক , উদাসীন প্রশাসন টাঙ্গাইল সাহিত্য সংসদের উদ্যোগে কবি এ.এম.ইকবালকে কবি ও শহীদ বুদ্ধিজীবী নিত্যানন্দ পাল স্মৃতি পুরস্কার প্রদান দেশবাসী উন্নয়ন ও অগ্রগতির স্বার্থে নৌকায় ভোট দিয়েছে- ক্যাপ্টেন তাজ ব্রাহ্মণবাড়িয়া-০৬ আসনে নৌকার মাঝি ক্যাপ্টেন এবি তাজুল ইসলাম বেসরকারিভাবে নির্বাচিত ইউএনও এবং ওসি বদলীর নির্দেশ দিয়েছে ইসি বাঞ্ছারামপুরে মাটি চুরির অভিযোগে ভ্রাম্যমাণ আদালতে জরিমানা দিলো ইউপি সদস্যের স্বামী আখাউড়ায় বাজারে পেঁয়াজের কড়া ঝাঁজ! সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে চৌদ্দগ্রাম প্রেসক্লাবের উদ্যোগে প্রতিবাদসভা ও মানববন্ধন
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৭:৩৩ পূর্বাহ্ন

বাঁশখালীতে ২০ হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ ৫ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার

স্টাফ রিপোর্টার / ২৪৩ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ২৯ মার্চ, ২০২৩
৫ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার বাঁশখালীতে ২০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার বাঁশখালী (চট্টগ্রাম) প্রতিনিধি চট্টগ্রামের বাঁশখালীতে বিশেষ অভিযান চালিয়ে পুলিশ ২০ হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ ৫ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে। এ ব্যাপারে ৫ আসামীর বিরুদ্ধে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন এর ৩৬(১) সারণির ১০(গ) ধারায় মামলা হয়েছে। পৃথক দুইটি মামলা হয়েছে। নং—৪৮ ও ৪৯। বুধবার (২৯ মার্চ) গোপন সংবাদের ভিত্তিতে দক্ষিন পুইছড়ি পেকুয়া সীমান্ত ব্রীজ এলাকার প্রধান সড়কের উপর তল্লাশী চৌকিতে সিএনজি অটোরিক্সা তল্লাশীকালে সড়কের উপর সন্দেহভাজন ৫ যাত্রীর ব্যাগ তল্লাশী করে ইয়াবা ট্যাবলেটগুলো উদ্ধার করেন। পুলিশ জানায়, বাঁশখালী পেকুয়া সীমান্তে টানা ব্রীজ এলাকায় তল্লাশী চৌকিতে কক্সবাজার থেকে চট্টগ্রাম অভিমুখী সিএনজি অটোরিক্সা যাত্রী দেহ ও ব্যাগ তল্লাশী করে পৃথক পৃথকভাবে অভিযান চালিয়ে ২০ হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ ৫ জন যাত্রীকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃতরা হলেন, কক্সবাজার জেলার উখিয়া উপজেলার রাজাপালং ইউনিয়নের কুতুপালং রেজিষ্টার্ড রোহিঙ্গা ক্যাম্প, ব্লক নং—ডি, সেড নং—১৮ (ফজর রহমান মাঝির) মো. নাজিরের ছেলে রমজান মোবারক (২৪), রাজাপালং ইউনিয়নের ১নং ওয়ার্ডের দক্ষিন তুতুরবিল গ্রামের জাফর আলমের ছেলে মো. সাহাবুদ্দিন (২৮), টেকনাফ উপজেলার সাফরান ২নং ওয়ার্ডের কোরাচী পাড়ার দিল মোহাম্মদ এর স্ত্রী সেলিনা আক্তার (২৭), হাবিব চরা আবুল হোসেনের বাড়ীর আবুল হোসেনের ছেলে আব্দুল হামিদ প্র: আব্দুল (৪০), মাদারীপুর জেলার মাদারীপুর সদর উপজেলার বাজিতপুর পৌরসভা ৪নং ওয়ার্ডের সিরাজ মোল্লার ছেলে সমরাজ মোল্লা (৫২)। বাঁশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) কামাল উদ্দিন বলেন, গোপন তথ্যের ভিত্তিতে কক্সবাজার উখিয়া থেকে যাত্রী ভেসে মাদক ব্যবসায়ী চকরিয়ার সড়ক পথ ব্যবহার করে বাঁশখালী আঞ্চলিক সড়ক হয়ে চট্টগ্রাম অভিমুখী যাত্রা করছেন। এমন তথ্যের ভিত্তিতে তল্লাশী চৌকিতে দক্ষিণ পুঁইছড়ি টানা ব্রীজ এলাকায় সিএনজি অটোরিক্সা থামিয়ে সন্দেহভাজন ৫ যাত্রীর ব্যাগ তল্লাশী করা হয়। তল্লাশীকালে তাদের কাছ থেকে ২০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ ৫ জন ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়েছে।
বাঁশখালীতে ২০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার

চট্টগ্রামের বাঁশখালীতে বিশেষ অভিযান চালিয়ে পুলিশ ২০ হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ ৫ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে। এ ব্যাপারে ৫ আসামীর বিরুদ্ধে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন এর ৩৬(১) সারণির ১০(গ) ধারায় মামলা হয়েছে। পৃথক দুইটি মামলা হয়েছে। নং—৪৮ ও ৪৯।
বুধবার (২৯ মার্চ) গোপন সংবাদের ভিত্তিতে দক্ষিন পুইছড়ি পেকুয়া সীমান্ত ব্রীজ এলাকার প্রধান সড়কের উপর তল্লাশী চৌকিতে সিএনজি অটোরিক্সা তল্লাশীকালে সড়কের উপর সন্দেহভাজন ৫ যাত্রীর ব্যাগ তল্লাশী করে ইয়াবা ট্যাবলেটগুলো উদ্ধার করেন।
পুলিশ জানায়, বাঁশখালী পেকুয়া সীমান্তে টানা ব্রীজ এলাকায় তল্লাশী চৌকিতে কক্সবাজার থেকে চট্টগ্রাম অভিমুখী সিএনজি অটোরিক্সা যাত্রী দেহ ও ব্যাগ তল্লাশী করে পৃথক পৃথকভাবে অভিযান চালিয়ে ২০ হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ ৫ জন যাত্রীকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃতরা হলেন, কক্সবাজার জেলার উখিয়া উপজেলার রাজাপালং ইউনিয়নের কুতুপালং রেজিষ্টার্ড রোহিঙ্গা ক্যাম্প, ব্লক নং—ডি, সেড নং—১৮ (ফজর রহমান মাঝির) মো. নাজিরের ছেলে রমজান মোবারক (২৪), রাজাপালং ইউনিয়নের ১নং ওয়ার্ডের দক্ষিন তুতুরবিল গ্রামের জাফর আলমের ছেলে মো. সাহাবুদ্দিন (২৮), টেকনাফ উপজেলার সাফরান ২নং ওয়ার্ডের কোরাচী পাড়ার দিল মোহাম্মদ এর স্ত্রী সেলিনা আক্তার (২৭), হাবিব চরা আবুল হোসেনের বাড়ীর আবুল হোসেনের ছেলে আব্দুল হামিদ প্র: আব্দুল (৪০), মাদারীপুর জেলার মাদারীপুর সদর উপজেলার বাজিতপুর পৌরসভা ৪নং ওয়ার্ডের সিরাজ মোল্লার ছেলে সমরাজ মোল্লা (৫২)।
বাঁশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) কামাল উদ্দিন বলেন, গোপন তথ্যের ভিত্তিতে কক্সবাজার উখিয়া থেকে যাত্রী ভেসে মাদক ব্যবসায়ী চকরিয়ার সড়ক পথ ব্যবহার করে বাঁশখালী আঞ্চলিক সড়ক হয়ে চট্টগ্রাম অভিমুখী যাত্রা করছেন। এমন তথ্যের ভিত্তিতে তল্লাশী চৌকিতে দক্ষিণ পুঁইছড়ি টানা ব্রীজ এলাকায় সিএনজি অটোরিক্সা থামিয়ে সন্দেহভাজন ৫ যাত্রীর ব্যাগ তল্লাশী করা হয়। তল্লাশীকালে তাদের কাছ থেকে ২০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ ৫ জন ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
error: Content is protected !!
error: Content is protected !!