শিরোনাম
বাঞ্ছারামপুরে জনি চেয়ারম্যান এর বিকল্প নেই জনপ্রিয়তার শীর্ষে জনি চেয়ারম্যান বাঞ্ছারামপুরে ডাকাত আতঙ্ক , উদাসীন প্রশাসন টাঙ্গাইল সাহিত্য সংসদের উদ্যোগে কবি এ.এম.ইকবালকে কবি ও শহীদ বুদ্ধিজীবী নিত্যানন্দ পাল স্মৃতি পুরস্কার প্রদান দেশবাসী উন্নয়ন ও অগ্রগতির স্বার্থে নৌকায় ভোট দিয়েছে- ক্যাপ্টেন তাজ ব্রাহ্মণবাড়িয়া-০৬ আসনে নৌকার মাঝি ক্যাপ্টেন এবি তাজুল ইসলাম বেসরকারিভাবে নির্বাচিত ইউএনও এবং ওসি বদলীর নির্দেশ দিয়েছে ইসি বাঞ্ছারামপুরে মাটি চুরির অভিযোগে ভ্রাম্যমাণ আদালতে জরিমানা দিলো ইউপি সদস্যের স্বামী আখাউড়ায় বাজারে পেঁয়াজের কড়া ঝাঁজ! সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে চৌদ্দগ্রাম প্রেসক্লাবের উদ্যোগে প্রতিবাদসভা ও মানববন্ধন
রবিবার, ০৫ মে ২০২৪, ০৮:৩৩ অপরাহ্ন

নোবিপ্রবি ছাত্রলীগের কর্মীসভা অনুষ্ঠিত

নোবিপ্রবি প্রতিনিধি / ৪২ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ৪ অক্টোবর, ২০২৩
নোবিপ্রবি ছাত্রলীগের কর্মীসভা অনুষ্ঠিত

স্মার্ট বাংলাদেশ বিনির্মাণ ও তরুণ প্রজন্মকে ঐক্যবদ্ধ করার লক্ষ্যে বাংলাদেশ ছাত্রলীগ, নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (নোবিপ্রবি) শাখার কর্মীসভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (৩ অক্টোবর ) বিকেলে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের আয়োজনে বীর মুক্তিযোদ্ধা হাজী মোহাম্মদ ইদ্রিস অডিটোরিয়ামে এই কর্মীসভা অনুষ্ঠিত হয়। বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় সংসদের যুগ্ম-সাধারণ সম্পাদক মো. নাজিম উদ্দিনের সঞ্চালনায় এবং সহ-সভাপতি তাহসান আহমেদ রাসেলের সভাপতিত্বে অনুষ্ঠিত এ কর্মীসভায় বক্তব্য রাখেন ঢাকা থেকে আগত কেন্দ্রীয় ছাত্রলীগের নেতারা। এছাড়াও সভায় বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের নেতা-কর্মীরা। এ সময় শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা কেন্দ্রীয় নেতাদের নিকট বিভিন্ন সমস্যার কথা তুলে ধরেন।

কর্মীসভায় কেন্দ্রীয় নেতারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন কর্মকাণ্ড তুলে ধরে শাখা ছাত্রলীগের নেতাকর্মীদের উদ্দেশে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দুর্বার গতিতে এগিয়ে চলছে বাংলাদেশ। যুগোপযোগী শিক্ষানীতি প্রণয়ন, বঙ্গবন্ধু-১ স্যাটেলাইট সফল উৎক্ষেপণের মধ্য দিয়ে মহাকাশ জয়, সাবমেরিন যুগে বাংলাদেশের প্রবেশ, নিজস্ব অর্থায়নে পদ্মাসেতু ও মেট্রোরেল নির্মাণ, পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্র স্থাপন, কর্ণফুলী টানেল, এলিভেটেড এক্সপ্রেসওয়ে, নতুন নতুন উড়াল সেতু, মহাসড়কগুলো ফোরলেনে উন্নীত করা, এলএনজি টার্মিনাল স্থাপন, খাদ্যে স্বয়ংসম্পূর্ণতা অর্জন, মাথাপিছু আয় ২ হাজার ৮২৪ মার্কিন ডলারে উন্নীত, দারিদ্র্যের হার হ্রাস, সাক্ষরতার হার বৃদ্ধি, অসাম্প্রদায়িক বাংলাদেশ বিনির্মাণ, বছরের প্রথম দিনে প্রাথমিক থেকে মাধ্যমিক স্তর পর্যন্ত সকল শিক্ষার্থীর হাতে বিনামূল্যে নতুন বই পৌঁছে দেওয়াসহ দেশের মানুষের ভাগ্য পরিবর্তন করতে আরো নানা ধরণের ব্যতিক্রমী উদ্যোগ নিয়েছেন তিনি।

নেতারা আরো বলেন, সামনে জাতীয় নির্বাচন। দেশি-বিদেশি অনেক ষড়যন্ত্র চলমান। সকল ষড়যন্ত্রকে রুখে দিতে ছাত্রলীগ কর্মীদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। দ্রুততম সময়ের মধ্যে শাখা ছাত্রলীগের নতুন কমিটি ঘোষণা করা হবে বলেন তারা।

কর্মীসভায় উপস্থিত ছিলেন বাংলাদেশ ছাত্রলীগের সহ-সভাপতি রাজিয়া সুলতানা কথা, সাংগঠনিক সম্পাদক সালাহ উদ্দিন আহম্মেদ সাজু, উপ-গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক সাদিত সাদমান রাহাত, উপ-স্কুল ছাত্র বিষয়ক সম্পাদক আল মামুন, উপ-সাহিত্য বিষয়ক সম্পাদক হাবিবা আক্তার সাইমুন, উপ-টেকসই উন্নয়ন লক্ষ্য (এসডিজি) বিষয়ক সম্পাদক শরীফুল ইসলাম এবং শাখা ছাত্রলীগের শীর্ষ পদপ্রার্থী ছাত্রলীগ নেতা ও কর্মীরা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
error: Content is protected !!
error: Content is protected !!