শিরোনাম
বাঞ্ছারামপুরে জনি চেয়ারম্যান এর বিকল্প নেই জনপ্রিয়তার শীর্ষে জনি চেয়ারম্যান বাঞ্ছারামপুরে ডাকাত আতঙ্ক , উদাসীন প্রশাসন টাঙ্গাইল সাহিত্য সংসদের উদ্যোগে কবি এ.এম.ইকবালকে কবি ও শহীদ বুদ্ধিজীবী নিত্যানন্দ পাল স্মৃতি পুরস্কার প্রদান দেশবাসী উন্নয়ন ও অগ্রগতির স্বার্থে নৌকায় ভোট দিয়েছে- ক্যাপ্টেন তাজ ব্রাহ্মণবাড়িয়া-০৬ আসনে নৌকার মাঝি ক্যাপ্টেন এবি তাজুল ইসলাম বেসরকারিভাবে নির্বাচিত ইউএনও এবং ওসি বদলীর নির্দেশ দিয়েছে ইসি বাঞ্ছারামপুরে মাটি চুরির অভিযোগে ভ্রাম্যমাণ আদালতে জরিমানা দিলো ইউপি সদস্যের স্বামী আখাউড়ায় বাজারে পেঁয়াজের কড়া ঝাঁজ! সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে চৌদ্দগ্রাম প্রেসক্লাবের উদ্যোগে প্রতিবাদসভা ও মানববন্ধন
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৭:৪৫ অপরাহ্ন

বাঞ্ছারামপুর হবে শিক্ষা নগরী – ক্যাপ্টেন তাজ

নিজস্ব প্রতিনিধি / ৫৮ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ৮ অক্টোবর, ২০২৩
ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুরে ভুরভুরিয়া আদর্শ উচ্চ বিদ্যালয়ের নব-নির্মিত ৪ তলা ভবন ও কলেজের উদ্ধোধন ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। আজ শনিবার বিকেলে(৭'ই) অপ্টোবর উপজেলার ছলিমাবাদ ইউনিয়নের ভুরভুরিয়া আদর্শ উচ্চ বিদ্যালয় ও কলেজ মাঠে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের সচিব ও ভুরভুরিয়া আদর্শ উচ্চ বিদ্যালয় ও কলেজের সভাপতি মোঃ মশিউর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ক্যাপ্টেন এবি তাজুল ইসলাম (অব:) এমপি। তিনি বলেন, বাঞ্ছারামপুর হবে শিক্ষা নগরী। এই লক্ষ্যে আমরা কাজ করে যাচ্ছি। শিক্ষার মাধ্যমেই পরিবর্তন সম্ভব এবং সেই পরিবর্তনের মাধ্যমেই স্বপ্নের সোনার বাংলা গড়া সম্ভব হবে। তবেই দেশের উন্নয়নের লক্ষ্যে শিক্ষার বিকল্প নেই। ভুরভুরিয়া আদর্শ উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত অধ্যক্ষ সাইদুর রহমানের সঞ্চালনায় এসময় উপস্থিত ছিলেন, ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি প্রিন্সিপাল আবুল খায়ের দুলাল, উপজেলা নির্বাহী কর্মকর্তা একি মিত্র চাকমা, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক কবির হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক মহসিনুল হক বাবু, যুগ্ম সাধারণ সম্পাদক মাসুদ করিম সাজু, বিশ্ববিদ্যালয় মুঞ্জরি কমিশন ওমর ফারুক বাবুল,উপজেলা ভাইস চেয়ারম্যান সাইদুল ইসলাম ভূঁইয়া বকুল, বাঞ্ছারামপুর পৌর মেয়র মোঃ তফাজ্জল হোসেন, উপজেলা আওয়ামীলীগের সদস্য শরিফুল ইসলাম, উপজেলা সেচ্ছাসেবকলীগের সভাপতি মাহমুদুল হাসান ভুইয়া, উপজেলা শ্রমিকলীগের আহবায়ক সৈয়দ মোহাম্মদ আজিজ, পৌর যুবলীগের সভাপতি মোঃ কামাল আহমেদ,ছলিমাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ জালাল মিয়া, ছলিমাবাদ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আনিসুজ্জামান বকুল, সাধারণ সম্পাদক মোস্তফা জামাল উদ্দিন খাঁন, যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুবুর রহমান কালা, সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম মেম্বার, ভুরভুরিয়া আদর্শ উচ্চ বিদ্যালয়ের আজীবন দাতা সদস্য মোঃ নূরুল ইসলাম, বাঞ্ছারামপুর সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি মাসুদ রানা, ছলিমাবাদ ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আশ্রাফ উদ্দিন প্রমুখ।
ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুরে ভুরভুরিয়া আদর্শ উচ্চ বিদ্যালয়ের নব-নির্মিত ৪ তলা ভবন ও কলেজের উদ্ধোধন ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠানে বক্তব্য রাখছেন ক্যাপ্টেন এবি তাজুল ইসলাম এমপি

ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুরে ভুরভুরিয়া আদর্শ উচ্চ বিদ্যালয়ের নব-নির্মিত ৪ তলা ভবন ও কলেজের উদ্ধোধন ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

আজ শনিবার বিকেলে(৭’ই) অপ্টোবর উপজেলার ছলিমাবাদ ইউনিয়নের ভুরভুরিয়া আদর্শ উচ্চ বিদ্যালয় ও কলেজ মাঠে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের সচিব ও ভুরভুরিয়া আদর্শ উচ্চ বিদ্যালয় ও কলেজের সভাপতি মোঃ মশিউর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ক্যাপ্টেন এবি তাজুল ইসলাম (অব:) এমপি।

তিনি বলেন, বাঞ্ছারামপুর হবে শিক্ষা নগরী। এই লক্ষ্যে আমরা কাজ করে যাচ্ছি। শিক্ষার মাধ্যমেই পরিবর্তন সম্ভব এবং সেই পরিবর্তনের মাধ্যমেই স্বপ্নের সোনার বাংলা গড়া সম্ভব হবে। তবেই দেশের উন্নয়নের লক্ষ্যে শিক্ষার বিকল্প নেই।

ভুরভুরিয়া আদর্শ উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত অধ্যক্ষ সাইদুর রহমানের সঞ্চালনায় এসময় উপস্থিত ছিলেন, ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি প্রিন্সিপাল আবুল খায়ের দুলাল, উপজেলা নির্বাহী কর্মকর্তা একি মিত্র চাকমা, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক কবির হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক মহসিনুল হক বাবু, যুগ্ম সাধারণ সম্পাদক মাসুদ করিম সাজু, বিশ্ববিদ্যালয় মুঞ্জরি কমিশন ওমর ফারুক বাবুল,উপজেলা ভাইস চেয়ারম্যান সাইদুল ইসলাম ভূঁইয়া বকুল, বাঞ্ছারামপুর পৌর মেয়র মোঃ তফাজ্জল হোসেন, উপজেলা আওয়ামীলীগের সদস্য শরিফুল ইসলাম, উপজেলা সেচ্ছাসেবকলীগের সভাপতি মাহমুদুল হাসান ভুইয়া, উপজেলা শ্রমিকলীগের আহবায়ক সৈয়দ মোহাম্মদ আজিজ, পৌর যুবলীগের সভাপতি মোঃ কামাল আহমেদ,ছলিমাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ জালাল মিয়া, ছলিমাবাদ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আনিসুজ্জামান বকুল, সাধারণ সম্পাদক মোস্তফা জামাল উদ্দিন খাঁন, যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুবুর রহমান কালা, সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম মেম্বার, ভুরভুরিয়া আদর্শ উচ্চ বিদ্যালয়ের আজীবন দাতা সদস্য মোঃ নূরুল ইসলাম, বাঞ্ছারামপুর সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি মাসুদ রানা, ছলিমাবাদ ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আশ্রাফ উদ্দিন প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
error: Content is protected !!
error: Content is protected !!