শিরোনাম
বাঞ্ছারামপুরে জনি চেয়ারম্যান এর বিকল্প নেই জনপ্রিয়তার শীর্ষে জনি চেয়ারম্যান বাঞ্ছারামপুরে ডাকাত আতঙ্ক , উদাসীন প্রশাসন টাঙ্গাইল সাহিত্য সংসদের উদ্যোগে কবি এ.এম.ইকবালকে কবি ও শহীদ বুদ্ধিজীবী নিত্যানন্দ পাল স্মৃতি পুরস্কার প্রদান দেশবাসী উন্নয়ন ও অগ্রগতির স্বার্থে নৌকায় ভোট দিয়েছে- ক্যাপ্টেন তাজ ব্রাহ্মণবাড়িয়া-০৬ আসনে নৌকার মাঝি ক্যাপ্টেন এবি তাজুল ইসলাম বেসরকারিভাবে নির্বাচিত ইউএনও এবং ওসি বদলীর নির্দেশ দিয়েছে ইসি বাঞ্ছারামপুরে মাটি চুরির অভিযোগে ভ্রাম্যমাণ আদালতে জরিমানা দিলো ইউপি সদস্যের স্বামী আখাউড়ায় বাজারে পেঁয়াজের কড়া ঝাঁজ! সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে চৌদ্দগ্রাম প্রেসক্লাবের উদ্যোগে প্রতিবাদসভা ও মানববন্ধন
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০১:৫৬ অপরাহ্ন

বাঞ্ছারামপুরে দুই গ্রুপের সংঘর্ষে টেঁটা বিদ্ধ সহ আহত ৩০

স্টাফ রিপোর্টার / ১৫৬ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ১৪ নভেম্বর, ২০২২

ব্রাক্ষনবাড়িয়া জেলার বাঞ্ছারামপুর উপজেলার আজ সোমবার বিকাল ৫ টার দিকে দরিয়াদৌলত ইউপির বাখর নগর গ্রামের সাবেক চেয়ারম্যান জাহাঙ্গীর আলম সমর্থক ও রব্বান মিয়া বাহিনীর মধ্যে জমি জমার জেরধরে ব্যাপক সংঘর্ষ হয়। টেঁটাবিদ্ধসহ প্রায় ৩০ জন আহত হয় বলে জানা গেছে। তাদের মধ্যে নারী,পুরুষ ও শিশু রয়েছে ।

আহতদের যাদের নাম পাওয়া গেছে তারা হলেন সোহেল রানা(৩৮),রফিক( ৩৫) আশ্রাফ(২৫), সালমান (৪০),হেলেনা (৪২),ইমরান (১৮),রাসেল (৩৭),সাইফুল ইসলাম( ৪৫),নিপু( ৪২),সানি (১৩) কে বাঞ্ছারামপুর সরকারি হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়। রাসেল মিয়ার অবস্থা আশংকা জনক হলে তাকে ঢাকা পঙ্গু হাসপাতালে রেফার করা হয়।
এলাকাবাসী জানান, বহুদিন আগে থেকেই তাদের মাঝে জমি নিয়ে দ্বন্দ্ব চলছিলো। আজ বিকেল তার কথা বার্তার কাটাকাটি নিয়ে টেটা, দা,ছুরি নিয়ে এলোপাতাড়ি মারধর শুরু করে।

উল্লেখ্য, বাঞ্ছারামপুরের দরিয়াদৌলত ইউপির
বাখরনগরে সাবেক (বর্তমানে অসুস্থ) জাহাঙ্গীর চেয়ারম্যানের উপর হামলা হলো।খোজ নিয়ে জানা গেছে ও এলাকাবাসী অভিযোগ করেছে, আজ কেবল জমিজমা নয়,বিগত ইউপি নির্বাচনে মনোনয়ন কে কেন্দ্র করে জাহাঙ্গীর চেয়ারম্যানের উপর এ হামলা ঘটতে পারে।
এই নিয়ে বাঞ্ছারামপুর মডেল থানার ওসি নুরে আলম বলেন, “আমি ঘটনাস্থলে গিয়ে কিছু টেটা উদ্ধার করেছি তাদেরকে আইনের আওতায় আনা হবে।”


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
error: Content is protected !!
error: Content is protected !!